ঢাকা, ১৯ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

অটোরিকশা চালকের বস্তাবন্দি মরদেহ উদ্ধার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:৫৪, ১ নভেম্বর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

ঢাকার কেরানীগঞ্জে আমবাগিচা এলাকার একটি বাড়ি থেকে এক অটোরিকশা চালকের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৩১ অক্টোবর) দিবাগত রাত ১টার দিকে ওই বাড়ির একটি কক্ষের ভেতরে খাটের নিচ থেকে বস্তাবন্দি মরদেহটি উদ্ধার করে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। নিহত অটোরিকশা চালকের নাম মো. সাগর(৩০)।

রাতেই ময়নাতদন্তের জন্য মরদেহটি স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। নিহত ব্যক্তির নাম জানা গেলেও তার গ্রামের ঠিকানাসহ অন্য পরিচয় জানাতে পারেনি পুলিশ।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই মো. কামরুল ইসলাম জানান, আগানগর ইউনিয়নের আমবাগিচা এলাকার জৈনক মো. ইয়াছিনের বাড়ির এক ভাড়াটিয়ার ঘরের খাটের নিচ থেকে বস্তাবন্দি অবস্থায় অটোরিকশা চালক সাগরের লাশ উদ্ধার করা হয়। নিহতের মাথায় একাধিক ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন এবং যৌনাঙ্গ দেহ থেকে বিচ্ছিন্ন অবস্থায় পাওয়া যায়। ধারণা করা হচ্ছে পরিকল্পিতভাবে ও নির্মমভাবে তাকে হত্যা করা হয়েছে।

নিহত সাগর ইয়াছিনের বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে থাকতো। তার কক্ষের পাশের কক্ষে অজ্ঞাতনামা এক ব্যক্তি তার স্ত্রীকে নিয়ে থাকতেন। ওই ব্যক্তির কক্ষের ভেতরের খাটের নিচ থেকে সাগরের বস্তাবন্দি লাশটি উদ্ধার করা হয়।

কামরুল ইসলাম বলেন, ওই ব্যক্তি এই হত্যাকাণ্ডটি ঘটিয়ে স্ত্রীকে নিয়ে উধাও হয়েছেন। আমরা নিহত সাগরের প্রকৃত নাম ঠিকানা ও ঘাতকের নাম পরিচয় জানার চেষ্টা চালাচ্ছি। এ বিষয়ে বাড়ির মালিক মো. ইয়াছিনকে জিজ্ঞাসাবাদ করা হলেও তিনি ভাড়াটিয়ার নাম পরিচয় কিছুই বলতে পারছেন না জানান তিনি।

নিউজওয়ান২৪/জেডএস

আরও পড়ুন
অপরাধ বিভাগের সর্বাধিক পঠিত