ঢাকা, ২০ জানুয়ারি, ২০২০
সর্বশেষ:
জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯

স্ত্রীকে হত্যার পর সেই ছুরিতেই যুবকের আত্মহত্যা!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:১৩, ২১ এপ্রিল ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

গাজীপুরের কালিয়াকৈরে এক ব্যক্তি তার সাবেক স্ত্রীকে ছুরি মেরে খুন করার পর স্থানীয়দের ধাওয়ার মুখে নিজের পেটে ছুরি চালিয়ে আত্মহত্যা করেছেন। গতকাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার হরতুকিতলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শেরপুর সদর থানার মাইকপাড়া গ্রামের ইনতাজ আলীর মেয়ে ফাহিমা আক্তার (৩০)। আর তার সাবেক স্বামী মিকটুলা মিয়া (৩৫) একই থানার মালিনপার গোনাইমিয়া গ্রামের আশকর আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানায়, মিকটুলা মিয়া রাতে ওই বাসায় গিয়ে একটি চাকু দিয়ে ফাহিমাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এ সময় ফাহিমার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে মিকটুলা দৌঁড়ে পালানোর চেষ্টা করে। স্থানীয়রা তাকে ধরার জন্য ধাওয়া দিলে তিনি হাতের চাকু নিজের পেটে ঢুকিয়ে দিয়ে পাশের একটি পুকুরে লাফিয়ে পড়েন।

পরে মিকটুলা ও ফাহিমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

ফাহিমার বাবা ইনতাজ আলী জানান, দুই বছর ধরে ফাহিমা ও মিকটুলা সংসার করে আসছিলেন। তবে বিয়ের কয়েক মাস পর থেকে তাদের মধ্যে বনিবনা হচ্ছিল না। পাঁচ-ছয় মাস আগে গ্রাম্য সালিসের মাধ্যমে তাদের বিচ্ছেদ হয়।

তিনি বলেন, ‌‘আমার মেয়ে কালিয়াকৈরে এক বান্ধবীর সঙ্গে থেকে গার্মেন্টেসে চাকরি করতো। কী কারণে আমার মেয়েকে খুন করল আমরা বুঝতে পারছি না।’

ঘটনার সত্যতা নিশ্চিত করে কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন মজুমদার জানান, লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।

নিউজওয়ান২৪/ইরু

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত