ঢাকা, ১২ এপ্রিল, ২০২১
সর্বশেষ:
দেশে প্রথমবারের মতো সংবাদ পাঠ করলেন ট্রান্সজেন্ডার নারী ২৫ মার্চ চট্টগ্রামে অনেককে জিয়া গুলি করে হত্যা করে: প্রধানমন্ত্রী

ফের বিজ্ঞাপনচিত্রে বুবলী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:৫৭, ৫ এপ্রিল ২০২১  

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

প্রায় তিন বছর পর আবারও বিজ্ঞাপনচিত্রে কাজ করলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। এবার একটি স্বনামধন্য কোম্পানির বিজ্ঞাপনের মডেল হলেন ‘বসগিরি’ নায়িকা।

বুবলী বলেন, ‘গত শনিবার (৩ এপ্রিল) বিজ্ঞাপনটির শুটিং করেছি। নাসির গ্লাসের গুণগত মান এবং এর চাহিদা সম্পর্কে আমরা সবাই জানি। তাদের নতুন পণ্য নাসির মিরর গ্লাস। গ্রিনবি কমিউনিকেশনস্ খুব চমৎকার আয়োজনে কাজটি করেছে। পুরো টিমের সঙ্গে কাজ করে খুব ভালো লেগেছে। বিজ্ঞাপনের ক্ষেত্রে বরাবরই আমি বেশি প্রাধান্য দেই কোয়ালিটিফুল পণ্যকে। এবার ব্যাটে-বলে মিলে যাওয়াতে কাজটি করেছি। আশা করি সবাই পছন্দ করবেন।’

এই নায়িকা আরও বলেন, কোনো বিজ্ঞাপনের কাজ করতে গেলে সচেতন মানুষ হিসেবে একটা দায়বদ্ধতা তৈরি হয়। সেই পণ্যের গুণগত মান এবং নির্ভরযোগ্যতা দেখেই কাজটি করি। শিগগিরই বিভিন্ন টিভি চ্যানেলে নতুন বিজ্ঞাপনচিত্রটির প্রচার শুরু হবে। এটি নির্মাণ করেছেন নাঈমূল ইসলাম।

প্রায় তিন বছর আগে একটি সাবানের বিজ্ঞাপনের মডেল হয়েছিলেন বুবলী। এবার কাজ করলেন দ্বিতীয় বিজ্ঞাপনচিত্রে। খুব শিগগিরই শাকিব খানের সঙ্গে ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিং শুরু করবেন বুবলী।

উল্লেখ্য, সম্প্রতি ‘চোখ’ নামে নতুন সিনেমার শুটিং শেষ করেছেন শবনব বুবলী। আসিফ ইকবাল জুয়েল পরিচালিত এই সিনেমায় বুবলীর নায়ক নিরব।