ঢাকা, ১৯ নভেম্বর, ২০১৯
সর্বশেষ:
জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯ আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে হেল্পলাইন ১৬২৬৩ এ কল করলেই ডাক্তারের পরামর্শ

চট্টগ্রামে ৪৪২ বোতল ফেনসিডিল জব্দ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮:৪৫, ৪ এপ্রিল ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

চট্টগ্রামের সীতাকুণ্ডে একটি ট্রাক থেকে ৪৪২ বোতল ফেনসিডিল জব্দ করেছে র‍্যাব। এর সঙ্গে জড়িত থাকার অভিযোগে ট্রাকটির চালক নজরুল ইসলামকে (৪৩) গ্রেপ্তার করা হয়েছে। গতকাল বুধবার রাত আড়াইটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড পৌর এলাকায় এ ঘটনা ঘটে।

র‍্যাব-৭-এর উপ অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম প্রথম আলোকে বলেন, ট্রাকচালক নজরুল ইসলাম মাদারীপুরের শিবচর উপজেলার কাবিলপুর গ্রামের বাসিন্দা। বর্তমানে তিনি চট্টগ্রামের মনসুরাবাদ এলাকায় বসবাস করেন। জব্দ হওয়া ফেনসিডিলগুলো কুমিল্লার চৌদ্দগ্রাম সীমান্ত থেকে ট্রাকে করে নিয়ে আসছিলেন নজরুল। এসব ফেনসিডিল সীতাকুণ্ডের ভাটিয়ারি বাজারে খালাস করার কথা ছিল।

এই র‌্যাব কর্মকর্তা আরও বলেন, গোপন সূত্রে এ খবর পেয়ে র‍্যাব সদস্যরা সীতাকুণ্ড পৌর এলাকার সাবপ্লাস সিএনজি ফিলিং স্টেশনের সামনে অবস্থান নেন। রাতে ওই এলাকার ওপর দিয়ে যাওয়ার সময় ট্রাকটি তল্লাশি করে ৪৪২ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। এ সময় ট্রাকটির চালক নজরুলকে গ্রেপ্তার করে র‍্যাব সদস্যরা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নজরুল র‍্যাবকে জানান, সীতাকুণ্ডের ভাটিয়ারিতে ফেনসিডিল ব্যবসায়ীদের সিন্ডিকেট রয়েছে। জিজ্ঞাসাবাদে নজরুল ওই সিন্ডিকেটের কয়েকজনের নামও জানিয়েছেন। ট্রাকটি জব্দ করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে, পাশাপাশি এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।

নিউজওয়ান২৪/ইরু

আরও পড়ুন
অপরাধ বিভাগের সর্বাধিক পঠিত