ঢাকা, ০৯ মে, ২০২৪
সর্বশেষ:

স্ত্রী হত্যার দায়ে স্বামীর ফাঁসি

আইন-আদালত

প্রকাশিত: ১৭:৫৬, ১৮ আগস্ট ২০১৭  

ময়মনসিংহে স্ত্রী পাপিয়া আক্তারকে হত্যার দায়ে স্বামী মনিরুজ্জামানকে ফাঁসি ও ১০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের জেলা ও দায়রা জজের বিচারক আজ দুপুরে মো. হেলাল উদ্দিন এ আদেশ প্রদান করেন।

ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলার বাসিন্দা আনন্দ মোহন কলেজের ইসলামের ইতিহাস বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী পাপিয়া আক্তার এর সাথে একই উপজেলার মনিরুজ্জামান ওরফে সেলিম এর সাথে বিয়ে হয়। বিয়ের পর স্বামী তার চাকরির জন্য দুই লাখ টাকা যৌতুক দাবি করে। টাকা না দেয়া তাকে নানাভাবে নির্যাতন করতো। নির্যাতনের এক পর্যায়ে গত ২৮ এপ্রিল/১০ তারিখে ভোরে স্ত্রী পাপিয়া আক্তারকে হত্যা করে। পুলিশ খবর পেয়ে আসামী মনিরুজ্জামান এর ব্যবহৃত রক্তমাখা জিন্সের শার্ট ও খেজুর পাতার পাটি উদ্ধার করে।

তদন্তকারী কর্মকর্তা, ডাক্তারসহ ১৪জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে বৃহস্পতিবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক মো. হেলাল উদ্দিন স্বামী মনিরুজ্জামানকে ফাঁসি ও ১০ হাজার টাকা অর্থদণ্ড এবং অপর আসামি নজরুল ইসলামকে খালাস দিয়েছেন।

রাষ্ট্রপক্ষ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিশেষ পিপি মো. কবির উদ্দিন ভূঁইয়া, বাদী পক্ষে এডভোকেট নজরুল ইসলাম চুন্নু, আসামি পক্ষে অ্যাডভোকেট বাবু বিশ্বনাথ পাল ও বাবু সঞ্জীব কুমার সরকার মামলা পরিচালনা করেন

নিউজওয়ান২৪.কম

ইত্যাদি বিভাগের সর্বাধিক পঠিত