ঢাকা, ২৬ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

খালি হাতেই সাপ ধরলেন ট্রেন যাত্রী! (ভিডিও)

বিশ্ব সংবাদ ডেস্ক

প্রকাশিত: ১৭:৪২, ২৪ নভেম্বর ২০১৭   আপডেট: ১৭:৪৪, ২৪ নভেম্বর ২০১৭

বিপদ যে কখন কোন দিক দিয়ে আসে, কেউ জানে না। সামান্য ট্রেনের হাতলেও লুকিয়ে থাকতে পারে সাক্ষাৎ মৃত্যু! সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিও দেখে শঙ্কিত নেটিজেনরা।

রোজের মতোই ট্রেনে অফিস যাচ্ছিলেন অসংখ্য যাত্রী। তাঁদের মধ্যে হঠাতই একজন আবিষ্কার করেন, ট্রেনের ঝুলন্ত হাতলের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে বিশালাকার এক সাপ। মুহূর্তের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়।

তখনই এক সাহসী যাত্রী এগিয়ে এসে সম্পূর্ণ খালি হাতে সাপটিকে লেজ ধরে নামিয়ে আছাড় মারেন কামরার মেঝেতে। এক আঘাতেই মৃত্যু হয় সরীসৃপের। তারপর সাপটিকে কামরার বাইরে বের করে দেন তিনি।

এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, সম্প্রতি এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ইন্দোনেশিয়ায়। বোগার শহর থেকে রাজধানী জার্কাতায় যাচ্ছিল ওই ট্রেনটি। মাঝপথে, চলন্ত ট্রেনের কামরায় এই ‘সাপ কাণ্ড।’

রেল কর্তৃপক্ষের অনুমান, কোনও যাত্রীর ব্যাগের ভিতরই সাপটি লুকিয়ে বসেছিল। পরে সুযোগ বুঝে ব্যাগ থেকে বেরিয়ে আসে এবং ট্রেনের হাতলে উঠে যায়। গোটা ঘটনার জন্য যাত্রীদের কাছে ক্ষমা চেয়েছে ইন্দোনেশিয়ার রেল-কর্তৃপক্ষ। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সাপটি লম্বায় প্রায় তিন ফুট ছিল। তবে সেটি বিষধর কি না, তা জানা যায়নি।

নিউজওয়ান২৪.কম

ইত্যাদি বিভাগের সর্বাধিক পঠিত