ঢাকা, ২৮ মার্চ, ২০২৪
সর্বশেষ:

২৯ অক্টোবর মতিঝিলে গণসমাবেশ করবে ১৪ দল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৫৭, ১৫ অক্টোবর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

বিএনপি-জামায়াতের অব্যাহত মিথ্যাচার ও চক্রান্তের বিরুদ্ধে আগামী ২৯ অক্টোবর রাজধানীর মতিঝিলে গণসমাবেশ করবে কেন্দ্রীয় ১৪ দল। এছাড়াও ২৫ অক্টোবর যশোর ও ২৬ অক্টোবর চুয়াডাঙ্গায় ১৪ দলের গণসমাবেশ অনুষ্ঠিত হবে। 

সোমবার সন্ধ্যায় জাতীয় সংসদ ভবনে কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। 

সভা শেষে আওয়ামী লীগের সভাপতিমলণ্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্যমন্ত্রী নাসিম সাংবাদিকদের এ কথা জানান। 

সভায় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক দীপু মনি, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, ওয়ার্কার্স পার্টির নেতা আনিসুর রহমান মল্লিক, জাতীয় পার্টি জেপির প্রেসিডিয়াম সদস্য এজাজ আহমেদ মুক্তা, কমিউনিস্ট কেন্দ্রের আহ্বায়ক ডা. ওয়াজেদুল ইসলাম খান, গণতন্ত্রী পার্টির নেতা ড. শাহাদাৎ হোসেন, বাসদের আহ্বায়ক রেজাউর রশিদ, ন্যাপ নেতা ইসমাইল হোসেন, জাসদের নাদের চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

মোহাম্মদ নাসিম বলেন, জাতীয় ঐক্যফ্রন্টের নামে জনবিচ্ছিন্ন নেতাদের মূল উদ্দেশ্য ক্ষমতার ভাগবাটোয়ারা করে নির্বাচন বানচাল করা। এটা নির্বাচন প্রক্রিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্র ছাড়া আর কিছুই নয়। কিন্তু দেশের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। তাদেও কোনো ষড়যন্ত্র সফল হতে দেবে না। 

তিনি বলেন, খালেদা জিয়া জনবিচ্ছিন্ন ভাড়াটে খেলোয়াড়দের নিয়ে এসেছেন, যাদের কোনো গ্রহণযোগ্যতা নেই। ড. কামাল হোসেনরা যতই ষড়যন্ত্র করুক নির্বাচন ঠেকাতে পারবেন না। নির্বাচন হবেই।১৪ দলীয় জোট রাজনৈতিকভাবে এ ষড়যন্ত্র মোকাবেলা করবে।

আগামী ১৭ অক্টোবর সকাল সাড়ে ১১টায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে জোটের পরবর্তী সভার তারিখ নির্ধারণ করা হয়েছে।

নিউজওয়ান২৪/এমএস

আরও পড়ুন