ঢাকা, ২৬ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

হিরো`র মার্কা কী?

বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ১১:০০, ১২ ডিসেম্বর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

 

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে স্বতন্ত্র প্রার্থী আলোচিত আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। প্রথমে মনোনয়নপত্র বাতিল হলেও পরে হাইকোর্টে প্রার্থিতা ফিরে পান তিনি। সিংহ প্রতীক নিয়ে প্রচারণায় নামছেন তিনি।

বুধবার থেকে প্রচারণা শুরু করবেন হিরো আলম। হিরো প্রতিদ্বন্দ্বিতা করার সুযোগ পাওয়ায় তার সমর্থকরা মঙ্গলবারও কাহালুর মুরুইলসহ বিভিন্ন এলাকায় মিষ্টি বিতরণ করেছেন।

হিরো আলম বলেন, মঙ্গলবার ঢাকার হাইকোর্টের মাজার জিয়ারত করেছি। বুধবার বগুড়ায় ফিরে প্রথমে রিটার্নিং অফিসারের কাছে পছন্দের সিংহ প্রতীক নেব। এরপর নন্দীগ্রাম উপজেলা ও পরে কাহালু উপজেলায় মাজার জিয়ারতের মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু করব।
 
তিনি জানান, তাকে নিয়ে এখনো ষড়যন্ত্র চলছে। মিথ্যা অজুহাতে রিটার্নিং অফিসার ও নির্বাচন কমিশন তার প্রার্থিতা বাতিল করেছিল। তিনি হাইকোর্টে গিয়ে সুবিচার পেয়েছেন। তাকে প্রতিদ্বন্দ্বিতা করার সুযোগ দেয়ায় বিচারপতি, মিডিয়াকর্মী ও সমর্থকদের কৃতজ্ঞতা জানিয়েছেন।

হিরো আলম বলেন, ঢাকাতে অবস্থান করায় আমার সমর্থকরা সবসময় ফোন করছেন। নন্দীগ্রাম উপজেলা যুব সংহতির সভাপতি কামালপাশাসহ বিভিন্ন এলাকার সমর্থকরা গত দুদিন ধরে মিষ্টি বিতরণ করছেন। আমি প্রার্থী হওয়ায় তরুণ সমাজের মাঝে সাড়া জেগেছে। আমার বিশ্বাস নির্বাচনে ভালো কিছু করতে পারব।

নিউজওয়ান২৪/টিআর

আরও পড়ুন