ঢাকা, ২৩ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

সিংহের আনন্দ, মকরের উন্নতি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:০৩, ১০ অক্টোবর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

সিংহ রাশির আজ সন্তানের জন্য আনন্দ বাড়তে পারে। ব্যবসার দিকে কিছু উন্নতি আসতে পারে মকর রাশির। রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিন।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) বুদ্ধির ভুলের জন্য কাজের ক্ষতি হতে পারে। ব্যবসার দিকে মন্দা আসতে পারে। কোনো যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। পেটের কোনো সমস্যা বৃদ্ধি। আপনাকে নিয়ে সমালোচনা হতে পারে। কিছু পাওনা আদায় হতে পারে। আয় বৃদ্ধি ও সঞ্চয় বৃদ্ধি। কর্মস্থানে উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে তর্ক। ভ্রমণের জন্য দিনটি ভাল হবে না। কোনো চেষ্টা বিফলে যেতে পারে। আজ অপমান জুটতে পারে। ভাল যোগাযোগ আসতে পারে।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) পিতামাতার জন্য মনে দুঃখ আসতে পারে। মধুর কথাবার্তা বলার জন্য বিপদ থেকে উদ্ধার। শত্রুর ব্যাপারে চাপ বাড়তে পারে। পড়াশোনার জন্য ভাল সুযোগ। কাজের দিকে উন্নতির চেষ্টা। ভাই ভাই কোনো বিবাদ বাড়তে পারে। সন্তানের ব্যবহারের জন্য মানসিক চাপ বৃদ্ধি। পিতার শরীর নিয়ে চিন্তা। মানসিক অবসাদ বাড়তে পারে। বাড়তি কিছু খরচের জন্য চিন্তা। প্রেমের জন্য কোনো সিদ্ধান্ত নিতে দেরি হতে পারে।

মিথুন (মে ২১-জুন ২০) ব্যবসার দিকে কোনো বাড়তি লাভ আসতে পারে। মানসিক দিকে অস্থির ভাব থাকবে। গঠনমূলক কাজের জন্য উন্নতির সুযোগ। বাড়তি ব্যবসার জন্য আলোচনা। আইনি কাজের জন্য ঝামেলা বাড়তে পারে। কাজের দিকে ভাল সুযোগ আসতে পারে। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। মায়ের শরীর নিয়ে চিন্তা। বাড়িতে কোনো খারাপ খবর আসতে পারে। শেয়ার বাজারে একটু চিন্তা বাড়তে পারে। পেটের কষ্ট বাড়তে পারে।

কর্কট (জুন ২১-জুলাই ২২) ব্যবসার জন্য শুভ যোগাযোগ আসতে পারে। রাজনীতির সঙ্গে যুক্তদের জন্য ভাল খবর আসার সম্ভাবনা। দাঁতের রোগ হওয়ার সম্ভাবনা। কোনো লোকের কাছে দয়ার পাত্র হতে পারেন। বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। বাড়তি ব্যবসার দিকে অর্থ আসতে পারে। স্ত্রীর ব্যাপারে চাপ বাড়তে পারে। পিতার সঙ্গে কোনো তর্ক হতে পারে। নিজের অহঙ্কার থেকে একটু মুক্ত হন। মাথার যন্ত্রণা বৃদ্ধি। কাজের ব্যাপারে কোনো প্রকার ব্যাকুলতা বাড়তে পারে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) ভাল কোনো জিনিস নষ্ট হতে পারে। আজ কোনো বন্ধুর দ্বারা ক্ষতি হতে পারে। ব্যবসার দিকে কোনো চাপ আসতে পারে। আজ আপনার ব্যবহার লোকের খারাপ লাগতে পারে। শরীরের কোনো যন্ত্রণা বৃদ্ধি। ব্যবসার দিকে ভাল ও নতুন কোনো কাজের সূচনা হতে পারে। চাকরির স্থানে কোনো মহিলার সঙ্গে বিবাদ হতে পারে। সন্তানের জন্য আনন্দ বাড়তে পারে। বাড়তি কিছু আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে। মানসিক কষ্ট বাড়তে পারে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) প্রেমের ব্যাপারে কোনো চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনো বিবাদে যাবেন না। গানবাজনা নিয়ে যারা কাজ করেন, তাদের জন্য সুযোগ আসতে পারে। নতুন কোনো বন্ধুর জন্য মনে আনন্দ। স্ত্রীর কাজের জন্য মনে শান্তি মিলতে পারে। আর্থিক চাপ থাকবে। সকালের দিকে কোনো অশান্তি হতে পারে। আজ সকালের দিকে কোনো খরচ বাড়তে পারে। শিক্ষকদের জন্য ভাল সময়।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) ব্যবসার দিকে ভাল কিছু ঘটতে পারে। চাকরির স্থানে কোনো উন্নতির যোগাযোগ। আজ অযথা ব্যয় বাড়তে পারে। কোনো কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে। শরীরে কোনো কষ্ট অবহেলা করবেন না। আইনি কোনো কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। পিতার শরীরের জন্য কোনো চিন্তা বাড়তে পারে। আজ সন্তানের জন্য একটু চিন্তা বাড়তে পারে। কোনো মহিলার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) ব্যবসার দিকে মনে একটু শান্তি পেতে পারেন। বিবাহের ব্যাপারে কোনো যোগাযোগ আসতে পারে। আজ একটু সাবধানে থাকুন, বিপদ আসতে পারে। আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। তবে বিবাহ জীবনে সুখের খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে সুবিধা পেতে পারেন। প্রতিবেশীর সঙ্গে বিবাদের জন্য সারাদিন কাজের ক্ষতি। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে বিবাদের জন্য মানসিক কষ্ট।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) পিতার সঙ্গে তর্ক হওয়ার জন্য মন খারাপ। আজ ভ্রমণে বাধা আসতে পারে। তবে সারাদিন প্রিয়জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ। খেলাধূলার দিকে শুভ পরিবর্তন। পেটের সমস্যা বৃদ্ধি। ব্যবসায় চাপ বাড়তে পারে। আজ সকাল থেকেই দিনটি ভাল যাবে না। আজ সম্মান নষ্ট হওয়ার সম্ভাবনা। সারাদিন কাজে ব্যস্ত থাকতে হবে। চাকরির শুভ যোগাযোগ আসতে পারে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) দুপুরের পরে কিছু পাওনা আসতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ বৃদ্ধি। অপরের উপকারের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসার দিকে কিছু উন্নতি আসতে পারে। সংসারের দিকে একটু শান্তি দেখতে পাবেন। চাকরির স্থানে জটিলতা বাড়তে পারে। আগুন থেকে সাবধান থাকুন। সকালের দিকে শরীরে কষ্টের জন্য কাজের ক্ষতি হতে পারে। মা, বাবার সঙ্গে ছোট কারণে তর্ক। ব্যবসার দিকে বাড়তি যোগাযোগ।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) সম্মান নিয়ে টানাটানি। প্রেমের কোনো সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। আজ ক্ষতির সম্ভাবনা রয়েছে। মায়ের সঙ্গে বিবাদ বৃদ্ধি। শত্রুর ব্যাপারে বাজে মনোভাব আসতে পারে। বুদ্ধির ভুলের জন্য চাপ আসতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে কষ্ট। বুদ্ধির জোরে শত্রু জয়। ভাইবোনে সম্পত্তির ব্যাপারে বিবাদ হতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) বাড়তি কোনো কাজের জন্য চাপ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে একটু বুঝে চলুন। মানসিক উত্তেজনা বাড়তে পারে। ব্যবসার দিকে কোনো চাপ ও খরচ বাড়তে পারে। চাকরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। বাইরের কোনো লোকের জন্য আজ খরচ বাড়তে পারে। অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। ব্যবসার দিকে কোনো সমস্যা বৃদ্ধি। চোখের রোগ বাড়তে পারে। আপনার মনের দিকে আনন্দ বাড়তে পারে। মায়ের জন্য কষ্ট বাড়তে পারে।

নিউজওয়ান২৪/এমএস

লাইফস্টাইল বিভাগের সর্বাধিক পঠিত