ঢাকা, ২৭ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

সারা বিশ্ব শেখ হাসিনাকে আবার ক্ষমতায় চায় : নাসিম

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৪৬, ১২ ডিসেম্বর ২০১৮  

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত


শুধু দেশের মানুষই নয়, উন্নয়নে বিষ্মিত সারা বিশ্ব নেতারা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় দেখতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

বুধবার বিকেলে শাহজাদপুরের জামিরতা কলেজ মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেন।

সন্ধ্যার পর তিনি ১৪ দলের নেতাদের সাথে নিয়ে শাহজাদপুর কলেজ মাঠে উপজেলা উপজেলা বণিক সমিতি আয়োজিত এক নির্বাচনী সভায় বক্তব্য দেন। জামিরতা কলেজ মাঠে অনুষ্ঠিত এ বিশাল জনসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও পোরজোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম মুকুল।

এ জনসভার মধ্য দিয়ে মোহাম্মদ নাসিমের নেতৃত্বে কেন্দ্রীয় ১৪ দলের আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা দ্বিতীয় জনসভা অনুষ্ঠিত হলো।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ জঙ্গী মুক্ত হয়েছে। বিদ্যুৎ সহ অন্যান্য সমস্যার সমাধান হয়েছে। পদ্মা সেতুর কাজ দ্রুত এগিয়ে চলছে। গ্রামের ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। এ ধারা অব্যাহত রাখতে হলে আগামী নির্বাচনে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। য় করে দিয়ে ভোট প্রার্থনা করেন।

জনগণের কাছে ভোট চাওয়ার অধিকার তারই আছে। অন্য কারো নেই। অন্য যারা ভোট চাইতে আসবে, জনগণই তাদের প্রত্যাখান করবে বলেও তিনি মন্তব্য করেছেন। আন্দোলনের নামে যারা জ্বালাও পোড়াও এবং আগুনে পুড়িয়ে যারা মানুষ হত্যা করেছে তাদের আর এ দেশের মানুষ ভোট দেবে না উল্লেখ করে নাসিম আরো বলেন তারা জনগণের ভোট চাওয়ার নৈতিক অধিকার হারিয়ে ফেলেছেন।

জনসভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় ১৪ দলের নেতা সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক সাবেক শিল্পমন্ত্রী দীলিপ বড়–য়া, গণআজাদীলীগ সভাপতি এস কে শিকদার, জাপা(মঞ্জু) প্রেসিডিয়াম সদস্য এজাজ আহমেদ মুক্তা, বাসদ নেতা রেজাউর রশিদ খান, হাসিবুর রহমান স্বপন এমপি, জেলা আওয়ামী লীগের সহভাপতি এ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান, শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান অধ্যাপক আজাদ রহমান, অ্যাডভোকেট আব্দুল হামিদ লাভলু, সাজ্জাদ হায়দার লিটন প্রমুখ।

নিউজওয়ান২৪/এমএম

আরও পড়ুন