ঢাকা, ১৯ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

সকলের ‘চোখ’ ঢাকা ১৭ আসন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৫০, ২৯ ডিসেম্বর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

ভোলা-১ আসনের সাবেক সংসদ সদস্য আন্দালিব রহমান পার্থ। প্রথমবারের মতো এই ইয়াং ক্রেজ ধানের শীষের প্রার্থী হয়েছেন। রাজধানী ঢাকার অভিজাত কয়েকটি এলাকা নিয়ে গঠিত ঢাকা ১৭ আসনে তিনি প্রতিদ্বন্দ্বীতা করছেন। একই আসনে তার বিপরীতে প্রতিদ্বন্দ্বীতা করছেন আরেক খ্যাতিমান তারকা নায়ক ফারুক। পার্থ কিংবা নায়ক ফারুক, কেউ কাউকে চুল পরিমান ছাড় দিতে রাজী না, তাই সকলের চোখ এখন ঢাকা-১৭ আসন।

এদিকে, তথ্য নির্ভর আকর্ষণীয় বক্তব্যে এরই মধ্যে বেশ ভালোই জনপ্রিয়তা অর্জন করেছেন পার্থ, এটা নি:সন্দেহে বলা যায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ভাইরাল হওয়া বক্তব্যের ভিডিও ক্লিপের সংখ্যা অনেক।

শুধু ভোটারদেরই নয়, এবারের নির্বাচনে তার প্রচারণা নজর কেড়েছে সারাদেশের মানুষের। এক দিকে শেখ পরিবারের জামাতা পার্থ অন্যদিকে শেখ হেলালের মেয়ে এবং শেখ তন্ময়ের বোন শেখ শাইরা রহমান (পার্থের স্ত্রী) স্বামীর হয়ে প্রচারণায় নেমেছেন।

অন্যদিকে বীর মুক্তিযোদ্ধা ও সরকার দলীয় প্রার্থী জনপ্রিয় চিত্র নায়ক ফারুক। তিনিও প্রচারণায় নেমেছেন মিডিয়ার বিভিন্ন তারকাদের নিয়ে। সবমিলিয়ে এবার আলোচনার শীর্ষে ঢাকার এই আসনটি। 

প্রচার প্রচারণা যাই হোক, এখন শুধু ক্ষণ গণনা। ঘন্টা, মিনিট, সেকেন্ড হিসেব করেই সময় পেরিয়ে যাবে। আর এরই মধ্যে নির্ধারণ হয়ে যাবে, কে থাকবেন আর কে বিদায় নেবেন আর কে সরকার গঠন করবেন।

নিউজওয়ান২৪/জেডএস

আরও পড়ুন