ঢাকা, ২০ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

ষড়যন্ত্রে ব্যর্থ হয়ে এখন টিকা নিচ্ছেন বিএনপি নেতারা

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত: ২১:৪৩, ২৪ ফেব্রুয়ারি ২০২১  

হাছান মাহমুদ

হাছান মাহমুদ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নেতারা মানুষকে টিকা নিতে নিষেধ করলেন। টিকা নিয়ে দুর্নাম ছড়ালেন। এখন তারাই আগে আগে টিকা নিচ্ছেন। ষড়যন্ত্র করে ব্যর্থ হয়ে এখন টিকা নিচ্ছেন তারা।

আজ বুধবার ফরিদপুরের ওয়াজি উদ্দিন খাঁন পৌর মঞ্চে আওয়ামী লীগের এক সম্মেলনে তিনি এসব কথা বলেন। 

আল-জাজিরায় প্রচারিত তথ্যচিত্র দেশের মানুষ প্রত্যাখ্যান করেছে উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, কারা যড়যন্ত্রে লিপ্ত দেশের মানুষ জানে। বিদেশে বসে দেশের বিরুদ্ধে এসব যড়যন্ত্র মেনে নেবে না কেউ। আওয়ামী লীগে ত্যাগী নেতাদের মূল্যায়ন করতে হবে। দলের জন্য যারা নিবেদিত তাদের পদ দিতে হবে। কোন্দল ভুলে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।

‘শেখ হাসিনার হাত শক্তিশালী করার জন্য আপনারা মাঠে ময়দানে জনগণের খোঁজখবর নিয়ে বিভিন্ন সহযোগিতা করবেন। তখন দেখবেন, নির্বাচনের সময় ভোট চাওয়া লাগবে না। মানুষ নিজে থেকেই ভোট দেবে। দেশ এগিয়ে যাচ্ছে, দেশের ব্যাপক উন্নয়ন হচ্ছে। দেশের মানুষ ভালো সরকার পেয়েছে। সেই ভালো ধরে রাখার জন্য জনসেবামূলক কাজ করতে হবে দলের নেতাকর্মীদের।’

উপজেলা আওয়ামী লীগের সভাপতি হবিবুর রহমানের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি ও সাংগঠনিক সম্পাদক আহমেদ ফিরোজ কবির এমপি।

সম্মেলনে সভাপতি পদে দুজন ও সাধারণ সম্পাদক পদে ছয়জন প্রার্থী রয়েছেন। ঢাকা থেকে কমিটি ঘোষণা করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা।

আরও পড়ুন