ঢাকা, ১৬ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

রাশিফলে কী ঘটবে আজ?

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৪০, ২৪ ডিসেম্বর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

রাশিফলে জেনে নিন কী ঘটতে পারে আজ?

Daily Horoscope

আজ সারা দিনের মধ্যে কোনো একটা সময় ভাল খবর পেতে পারেন। ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে সঙ্গে লাভ ভাল থাকবে। জীবনের মূল্যবান কোনো সিদ্ধান্ত আজ নিতে হতে পারে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি হতে পারে। ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারা দিন হিসেবি ভাবে থাকলেও অর্থ খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন। পিতার অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে।

Daily Horoscope

আজ আপনার ঋণ মুক্তি হতে পারে। সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানি হওয়ার যোগ আছে। কোনো মহৎ ব্যক্তি আপনাকে সেজে উপকার করতে পারে। চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। সংক্রমণ থেকে দুর্ভোগ। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাঁধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় বিবাদের সম্ভাবনা।

Daily Horoscope

স্বামী, স্ত্রী অতিরিক্ত খরচের জন্য আলোচনা হতে পারে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। বাড়ির কোনো ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। সন্তানদের দুরন্ত পনায় অস্থির হতে হবে। আজ কোনো বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা হতে পারে। ব্যবসায়ীদের অগ্রগতি লক্ষ্য করা যাছে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবনতি। ব্যবসার জন্য দূরে যেতে হতে পারে।

Daily Horoscope

বাড়িতে স্বামী, স্ত্রীর মধ্যে মানসিক কোনো চাপ থাকলেও সেটা মিটে যেতে পারে। পদোন্নতিতে বিদেশ যাত্রার যোগ দেখা যাচ্ছে। শ্বশুরবাড়ির কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। শরীরে কোথাও চোট লাগতে পারে। ব্যবসায়ীরা কর্মচারিকে চোখে চোখে রাখুন। যারা বিবাহের কথা ভাবছেন তাদের জন্য খুব শুভ সময় আসছে। পদার্থবিদ্যা নিয়ে যারা লেখাপড়া করছেন, তারা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি। সংসারে অশান্তি মিটে যাবে।

Daily Horoscope

আজ আপনার কর্মের ব্যাপারে স্থান পরিবর্তন হতে পারে। মানসিক দিক থেকে আজ কারো কাছে অপদস্থ হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দের সৃষ্টি হতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য চারিত্রিক অবনতি। হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তি যোগ। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি আসতে পারে। প্রেমের দিকে আজ অশান্তি বাড়তে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

Daily Horoscope

আপনি ভাল সঙ্গে থাকার জন্য মানসিক আনন্দ বৃদ্ধি পাবে। প্রেমের বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে পারে। হঠাৎ কোনো দ্রব্য প্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল কোনো সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে অর্থনৈতিক দিক থেকে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা ও স্নায়বিক ভোগান্তির যোগ হতে পারে। ভাইয়ের সঙ্গে সম্পত্তির ব্যাপারে বিবাদ বাড়তে পারে।

Daily Horoscope

শত্রুর জন্য কোনো ক্ষতি হতে পারে আপনার। বুদ্ধির ভুলের জন্য কোনো চাপ আসতে পারে। ব্যবসার দিকে মহাজনের সঙ্গে বিবাদ। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে কোনো কষ্ট থাকতে পারে। বুদ্ধির জোরে শত্রুর জয় হতে পারে। ভাই বোনে সম্পত্তির ব্যাপারে কোনো বিবাদ জড়াতে পারেন। সম্মান নিয়ে টানাটানি হতে পারে। প্রেমের কোনো সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে কোনো অতিথি আসতে পারে। দুপুরের পরে আর্থিক ব্যাপারে চাপ বাড়তে পারে।

Daily Horoscope

আজ দামি খাবারের প্রতি ইচ্ছাবৃদ্ধি পাওয়ার জন্য খরচ বাড়তে পারে। সম্মান নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। সারা দিন কোনো কাজে ব্যস্ত থাকতে হবে। চাকরির কোনো শুভ যোগাযোগ আসতে পারে। পিতার সঙ্গে কোনো তর্ক হওয়ার জন্য মন খারাপ। আজ ভ্রমণে কোনো বাধা আসতে পারে। তবে সারাদিন কোনো প্রিয়জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ। খেলাধূলার দিকে শুভ পরিবর্তন ও পেটের কোনো সমস্যা হতে পারে। ব্যবসার দিক মধ্যম প্রকারে থাকতে পারেন।

Daily Horoscope

ব্যবসার দিকে কোনো বাড়তি যোগাযোগ হতে পারে। দুপুরের পরে কিছু পাওনা আসতে পারে। সম্পত্তির ব্যাপারে কোনো রকম চাপ বাড়তে পারে। অপরের কোনো উপকারের জন্য খরচ বৃদ্ধি হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসার দিকে কিছু উন্নতি আসতে পারে। সংসারে একটু শান্তি দেখতে পাবেন। চাকরির স্থানে জটিলতা বাড়তে পারে। বেশি কথা বলার জন্য বিবাদ বৃদ্ধি।

Daily Horoscope

পেটের কোনো সমস্যা বাড়তে পারে। আজ অযথা ব্যয় হতে পারে। কোনো কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে। শরীরে কোনো কষ্ট অবহেলা করবেন না। আইনি কোনো কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে কোনো বিবাদের জন্য মানসিক কষ্ট হতে পারে। ব্যবসায় মনে একটু শান্তি পেতে পারেন। বিবাহের ব্যাপারে কোনো যোগাযোগ আসতে পারে। বাড়তি কিছু খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে।

Daily Horoscope

বাড়িতে কোনো অতিথির জন্য খরচ বাড়তে পারে। আজ একটু সাবধানে থাকুন, কোনো বিপদ আসতে পারে। নিকট আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। তবে বিবাহিত জীবনে কোনো সুখের খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে কোনো সুবিধার আলো দেখতে পারেন। আজ সকালের দিকে কোনো খরচ বাড়তে পারে। শিক্ষকদের জন্য আজকের দিন বেশ ভালো। প্রেমের ব্যাপারে কোনো চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না, বিপদ হতে পারে। দূরে ভ্রমণ হতে পারে।

Daily Horoscope

পড়াশোনায় সুনাম বৃদ্ধি হতে পারে। গান বাজনা নিয়ে যারা কাজ করেন, তাদের জন্য কোনো সুযোগ আসতে পারে। নতুন কোনো বন্ধুর জন্য মনে আনন্দ। স্ত্রীর কোনো কাজে মনে শান্তি মিলতে পারে। আর্থিক চাপ থাকবেই। কোনো মহিলার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। চাকরির স্থানে কোনো উন্নতির যোগাযোগ হতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনো বিবাদ থাকলে তা মিটে যাবে দ্রুত।

নিউজওয়ান২৪/জেডএস

লাইফস্টাইল বিভাগের সর্বাধিক পঠিত