ঢাকা, ২৬ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

‘বেশকিছু কেন্দ্রে ভোট কেটে বাক্সে ভরা হচ্ছে’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:৩৩, ৩০ ডিসেম্বর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

‘আমরা খবর পেয়েছি, বেশকিছু কেন্দ্রে রাত থেকেই ভোট কেটে বাক্সে ভরা হচ্ছে। বিশেষ করে ঢাকা ৯ ও ১৪ আসনে কয়েকটি কেন্দ্রে ভোট কেটে বাক্সে ভরা হচ্ছে’। বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির প্রধান নজরুল ইসলাম খান এমন অভিযোগ করেছেন। শনিবার (২৯ ডিসেম্বর) রাতে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব অভিযোগ করেন। 

বলেন, ঢাকা ৯ ও ১৪ আসনের জনগণের কাছে আমাদের অনুরোধ এ অপকর্ম বন্ধে আমাদের সহযোগিতা করুন। একটা সুষ্ঠু নির্বাচনে সহযোগিতা করুন। যে নির্বাচনের মাধ্যমে গণতন্ত্র ফিরে আসবে। জনগণের অধিকার ফিরে আসবে, সেই নির্বাচনে সহযোগিতা করুন। এ বিষয়ে সংশ্লিষ্ট রিটার্নিং অফিসারদের সঙ্গেও দলের পক্ষ থেকে যোগাযোগ করা হচ্ছে বলে জানান তিনি।

বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির প্রধান বলেন, নির্বাচনের দিন নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয় এবং গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দু’টি কন্ট্রোল রুম থাকবে। সকাল থেকে বিকেল পর্যন্ত নয়াপল্টন থেকে এবং বিকেল থেকে রাত পর্যন্ত গুলশান থেকে নির্বাচনের তথ্য জানানো হবে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জনগণের ক্ষমতার ওপর আমাদের আস্থা অনেক বেশি। কারণ, আমরা রাষ্ট্রক্ষমতায় নেই, কোনও বাহিনী আমাদের অধীনস্ত নয়, কিন্তু জনগণ আমাদের সঙ্গে আছে।

নজরুল ইসলাম আরো বলেন, আমরা বিশ্বাস করি, তারা ভোট কাটছে, কয়টি ভোট কাটবে? কুমিল্লা নির্বাচনে আমি দায়িত্বে ছিলাম, অনেক কেন্দ্রে তারা ভোট কেটেছে। কাটার পরও কিন্তু আমরা জিতেছি সেখানে। এখানেও তারা যে অপকর্ম করছে, এটা মিথ্যা না। এ অভিযোগ সত্য। তারপরও আমাদের বিশ্বাস জনগণ সাহস করে যদি সবাই ভোটকেন্দ্রে যায় এবং ভোট দেয় তাহলে এসব ভোট কাটার পরও ইনশাআল্লাহ আমরা বিজয়ী হব।

নিউজওয়ান২৪/জেডএস

আরও পড়ুন