ঢাকা, ২০ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

বৃষের জনপ্রিয়তা, মীনের ভ্রমণ

লাইফস্টাইল ডেস্ক

প্রকাশিত: ০৮:৩৯, ১৪ অক্টোবর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

বৃষ রাশি আজ কর্মে জায়গায় জনপ্রিয়তা পেতে পারেন। সপরিবারে ভ্রমণ হতে পারে মীন রাশির। রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) 
মাতৃস্থানীয় কারো সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীত চর্চার দিকে নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল হবে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনো প্রকার উপকার পেতে পারেন। কারো প্ররোচনায় পা দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে। বেকারদের নতুন কিছু করার চেষ্টা বাড়তে পারে। আজ কর্মের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) 
গুরুজনদের পরামর্শ মেনে চলুন। বাড়িতে চুরি হওয়ার সঙ্কেত। আজ ধর্ম আলোচনায় আপনি এগিয়ে থাকবেন। আজ কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। দেহের কোনো অংশে খুব ব্যথার সৃষ্টি হতে পারে। কিছু কেনার জন্য অর্থ খরচ হতে পারে। আজ সারাদিন প্রচুর পরিশ্রম হতে পারে। অতিরিক্ত খরচের জন্য চাপ বাড়তে পারে। প্রেমে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে। আপনার মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন।

মিথুন (মে ২১-জুন ২০) 
আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা, বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে। আজ নতুন কোনো কর্মের সন্ধান করতে হতে পারে। অল্প সঞ্চয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি পাবে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। কোনো মহিলার জন্য বদনাম হতে পারে। আজ গৃহে বা কর্মস্থানে মাথা ঠান্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা রয়েছে।

কর্কট (জুন ২১-জুলাই ২২) 
কারো জিনিসের দায়িত্ব আজ নেবেন না। সম্পত্তি কেনাবেচার শুভ সময়। যানবাহনে চরার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। আজ অর্থোপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। আজ চুরি থেকে সাবধান থাকুন। আজ সারাদিন ব্যবসা ভাল চললেও পরে জটিলতা আসতে পারে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) 
সম্মান নিয়ে কোনো চিন্তা বাড়তে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে ঝামেলা বাধতে পারে। শরীরে কোনো সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। প্রেমের জট ছেড়ে যাবে। ব্যয়ের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। শরীরে নানা রূপ রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে। সকালের দিকে পিতার শরীরের জন্য কিছু খরচ হতে পারে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) 
মাতৃস্থানীয় কারো সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীত চর্চার দিকে নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল হবে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনো প্রকার উপকার পেতে পারেন। কারো প্ররোচনায় পা দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে। আজ কর্মের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) 
ছাত্রছাত্রীরা বহুমুখী প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। নিঃসঙ্গতা আপনাকে তাড়িয়ে বেরাবে। শারীরিক সমস্যা থেকে মুক্তি। আজ ঘরের পরিবেশ অনুকূল থাকলেও বাইরের পরিবেশ খুব একটা ভাল হবে না। গুরুজনদের নিয়ে ভ্রমণ হতে পারে। উচ্চশিক্ষায় বাধা আসতে পারে। প্রেমের দিকটা খুব শুভ। বিবাহ জীবনে আনন্দ বাড়তে পারে। আজ ব্যবসায় লাভ থাকলেও টাকা পয়সা অপচয় হওয়ার সম্ভাবনা আছে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) 
আপনার ঋণের পরিমান বাড়তে পারে। আপনার মুখ মিষ্টতা আজ আপনাকে সকলের কাছে খুব জনপ্রিয় করে তুলবে। কোনো সম্পত্তি রক্ষণাবেক্ষণের দায়িত্ব আসতে পারে। সমুদ্রতিরে ভ্রমণ হতে পারে। স্ত্রীর সঙ্গে ঝামেলা হতে পারে। ব্যবসায় কোনো লোকের সঙ্গে বিবাদ হতে পারে। মাথায় বাজে চিন্তা আসতে পারে, সাবধান থাকুন। চাকরির ক্ষেত্রে দিনটি খুব ভাল। সন্তানদের কোনো কিছু নিয়ে মনে উদ্বিগ্নতা থাকবে। প্রতিবেশীদের সঙ্গে খুব বুদ্ধি নিয়ে চলতে হবে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) 
সকাল থেকে স্ত্রীর সঙ্গে বিবাদ হওয়ার জন্য মানসিক চাপ বাড়তে পারে। আজ আধ্যাত্মিক কোনো কিছু প্রচার করতে হতে পারে। কর্মক্ষেত্রে কেউ আপনাকে ঠকাতে পারে। সাংসারিক সমস্যার সমাধান হবে। অতিরিক্ত বন্ধুপ্রীতি আজ আপনাকে ভোগাতে পারে। প্রতিবেশীর চাপে আজ ব্যবসায় ক্ষতি হতে পারে। স্থির মস্তিষ্কে শত্রুর মোকাবিলা করুন। গুরুজনদের স্বাস্থ্যের উন্নতি লক্ষ্য করা যাবে। সন্তানদের জন্য কোনো কারণে মুখ উজ্জ্বল হবে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) 
উচ্চশিক্ষার পরিকল্পনায় সক্ষম হবেন। প্রশাসনিক দায়িত্ব থেকে আজ দূরে থাকাই ভাল হবে। চক্ষু পীড়া হতে পারে। আজ ভাল কোনো চিন্তা আপনাকে সারাদিন তাড়িয়ে বেরাবে। ভাই ভাই অশান্তির যোগ দেখা যাচ্ছে। মামলা মোকদ্দমা থেকে দূরে থাকাই ভাল। বাড়িতে আত্মীয় সমাবেশ। আজ বিদেশে যাওয়ার জন্য কোনো আলোচনা হতে পারে। অতিরিক্ত ক্রোধের জন্য আজ হাতে আসা কোনো কাজ ভেস্তে যেতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) 
আজ শেয়ার ব্যবসায় লাভ দেখা যাচ্ছে। কর্মদক্ষতায় চাকরির স্থানে সুনাম অর্জন করতে পারবেন। বিষয় সম্পত্তি নিয়ে সংসারে অশান্তি। আজ যে কোনো কাজের চেষ্টা করতে পারেন, ফল শুভ হবে। বাড়িতে কারো বিয়ে নিয়ে আলোচনা হতে পারে। সন্তানদের সঙ্গে ধৈর্য বজায় রেখে চলুন। রাস্তায় ছোটখাটো দুর্ঘটনা হতে পারে। গান বাজনার সঙ্গে যারা যুক্ত তাদের জন্য কোনো ভাল সুযোগ আসতে পারে। আজ প্রেমের বিষয়ে খুব ভেবেচিন্তে পা বাড়ানো উচিত।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) 
নানা ধরনের শারীরিক অসুস্থতা হতে পারে। অনেক দিন পড়ে থাকা কোনো অসুস্থতার হাত থেকে রেহাই পেতে পারেন। গুণী ব্যক্তির সঙ্গে ধর্ম আলোচনা। নতুন গৃহ নির্মাণে বাধা আসতে পারে। সপরিবারে ভ্রমণ হতে পারে। আর্থিক ব্যাপারে কোনো ভাল সুযোগ আসতে পারে। আজ সারাদিন কোনও ভয় আপনাকে তাড়িয়ে বেরাবে। স্ত্রীর জন্য বিশেষ কাজের সুযোগ পাবেন। দূরাবস্থা যুক্ত কারও পাশে দাঁড়াতে হতে পারে।

নিউজওয়ান২৪/এএস

লাইফস্টাইল বিভাগের সর্বাধিক পঠিত