ঢাকা, ২৩ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

বিএনপির ভয়ে পুকুরে ঝাঁপিয়ে পড়েও মেয়েরা রক্ষা পায়নি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:১৫, ২৪ মার্চ ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

বাণিজ্য মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ভোলা -১ (সদর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি এখন রাজনৈতিক ভাবে দেউলিয়া হয়ে গেছে। 

দলের চেয়ারম্যান খালেদা জিয়া দুর্নীতি মামলায় জেলে। আর ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়া ২১ আগষ্ট গ্রেনেড হামলা হত্যা মামলার আসামি হয়ে বিদেশে অবস্থান করছে। দলটি এখন কিছুই করতে পারছে না। তারা না পারে কোর্টে না পারে মাঠে। দলটি এখন অস্তিত্বশূন্য হয়ে পড়েছে। তাদের জন্য এটাই প্রাপ্য ছিল।

রোববার (২৪ মার্চ) দুপুরে শহরের সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সদর উপজেলার বাপ্তা ও কাচিয়া ইউনিয়ন আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপি ক্ষমতায় থাকাকালিন সময়ে অনেক মায়ের কোল খালি করেছে। ২০০১ সালে বিএনপির ভয়ে পুকুরে ঝাপিয়ে পড়েও মেয়েরা রক্ষা পায়নি। এমনকি জীবন্ত মানুষের চোখ তুলে অন্ধ করে দিয়েছে তারা। আর এখন এসকল পাপের প্রায়শ্চিত্ত করতে হচ্ছে তাদের। কিছু দিন আগে তাদের দলের কমিটির মেয়াদ শেষ হয়ে গেছে। তারা একটি সম্মেলন করে কমিটি গঠন করতে পারেনি। এক কথায় বিএনপি এখন দেউলিয়া হয়ে গেছে।

মতবিনিময় সভায় সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ প্রমূখ।

নিউজওয়ান২৪/ইরু

আরও পড়ুন