ঢাকা, ২৯ মার্চ, ২০২৪
সর্বশেষ:

না’গঞ্জে শামীম ওসমান মিত্রের বিরুদ্ধে জিডি করলো পুলিশ

প্রকাশিত: ১৩:১৭, ৩০ মার্চ ২০১৯  

শাহ নিজাম      -ফাইল ফটো

শাহ নিজাম -ফাইল ফটো

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজামের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। পুলিশ প্রশাসনকে নিয়ে ‘অপমানজনক মন্তব্য’ করায় এই জিডি করা হয়েছে বলে জানা গেছে। তবে শাহ নিজাম দাবি করেছেন, তার পুরো বক্তব্য প্রকাশ না করে খণ্ডিত অংশ প্রকাশ করায় এমন হয়েছে।

গতকাল (শুক্রবার) ফতুল্লা মডেল থানা পুলিশের ওসি শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের বাদী হয়ে জিডিটি দায়ের করেন।

এর আগে ফতুল্লার পাগলা এলাকার সিসিলি কমিউনিটি সেন্টারে একটি অনলাইন নিউজ পোর্টালের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে শাহ নিজাম প্রশাসন নিয়ে বিরূপ মন্তব্য করেছিলেন।থানা সূত্র জানায়, এখানে প্রশাসন বলতে পুলিশকে ইঙ্গিত করেন তিনি।

শাহ নিজাম অনুষ্ঠানে বলেন, ‘শামীম ওসমানের মতো নেতৃত্ব থাকলে প্রশাসনের প্রয়োজনও পড়ে না। কারণ শামীম ওসমান মাদক, সন্ত্রাস, ভূমিদস্যুদের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছেন।’

যোগাযোগ করলে শাহ নিজামের বিরুদ্ধে জিডি দায়েরের সত্যতা নিশ্চিত করেন ফতুল্লা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মঞ্জুর কাদের। তিনি জানান, শাহ নিজাম প্রশাসনকে নিয়ে বিরূপ মন্তব্য করেছেন। এ সূত্রে সিনিয়র অফিসারের নির্দেশ মোতাবেক সাধারণ ডায়রি করা হয়েছে।

মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজামের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমরা প্রশাসনের বাইরে নই। যেহেতু আমরা নিজেরাই সরকারি দলের লোক। তাই প্রশাসনের বিরুদ্ধে বিরূপ মন্তব্য করার প্রশ্নই আসে না।

তিনি বলেন, আমি বক্তব্যে বলেছি, আমাদের নেতা শামীম ওসমান। আর তিনি যেহেতু নারায়ণগঞ্জে নেতৃত্ব দিচ্ছেন তাই আমরা যদি স্ব স্ব অবস্থানে ঠিক থাকি তাহলে প্রশাসনেরও দরকার হয় না। কিন্তু আমার পুরো বক্তব্য প্রকাশ না করে খণ্ডিত অংশ প্রকাশ করায় এমন হয়েছে। আমি নিজেও কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক। তাই প্রশাসনকে নিয়ে বিরূপ মন্তব্যের প্রশ্নই আসে না। 


 

আরও পড়ুন
আইন আদালত বিভাগের সর্বাধিক পঠিত