ঢাকা, ২০ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

নতুন কাজের অফার আসতে পারে সিংহের

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৮:৫৩, ৬ অক্টোবর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

কন্যা রামির আজ যুক্তিপূর্ণ আলোচনায় সম্মানপ্রাপ্তি হতে পারে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে বৃশ্চিক রাশির। রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) কর্মস্থানে কোনো বন্ধুর জন্য অশান্তি বাড়তে পারে। আজ অর্থোপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। কর্মস্থানে নিজেকে খুব অসহায় মনে হতে পারে। পরিবারে কারো কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। আপনার থেকে ছোট কারো সঙ্গে তর্ক বাধতে পারে। মনের মতো মানুষের দেখা পাবেন।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) অতিরিক্ত ভোগ বিলাসের জন্য খরচ হতে পারে। আজ গৃহে বা কর্মস্থানে মাথা খুব ঠান্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা রয়েছে। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা, বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে। আজ দুর্গম কোনো কাজ অতিরিক্ত সরলভাবে করতে সক্ষম হবেন। বাক সংযমী হতে পারলে সংসারে শান্তি থাকবে। সন্তানের চাঞ্চল্য বৃদ্ধি পাবে। একাধিক আয়ের পথ দেখা যাচ্ছে।

মিথুন (মে ২১-জুন ২০) চোখের কোনো সমস্যার জন্য চিকিৎসা খরচ অনেক বাড়তে পারে। আজ সারাদিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। নিজের কলাকুশলীতে ব্যবসায় অগ্রগতির আভাস। আজ কোনো কাজই মনের মতো করা অসম্ভব। পুরনো পাওনা পেতে বেগ পেতে হবে। কর্মের জায়গায় হিসাব নিয়ে গণ্ডগোল হবে।

কর্কট (জুন ২১-জুলাই ২২) সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। কোনো প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতি বিশ্বাস করার খেসারত দিতে হতে পারে। কোনো ছোট্ট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। আজ আপনি কোনো দুর্ঘটনার সাক্ষী হতে পারেন। প্রভাবশালী কারো কাছ থেকে উপকার পেতে পারেন। অতি ক্রোধ মর্যাদাহানির কারণ হতে পারে। ভাই ভাই অশান্তি হতে পারে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) নতুন কোনো কাজের যোগাযোগ আসতে পারে। আজ পরিবারে কারো ব্যবহারে আপনার ক্ষোভ সৃষ্টি হতে পারে। আজ সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তির সৃষ্টি হতে পারে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) অতিরিক্ত গর্ব আজ বিপদ বাড়াতে পারে। ব্যবসায় লাভের আশা রাখলে গুরুজনদের কথা মেনে চলতে হবে। আজ সারাদিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। হঠাৎ ভাল কিছু খাদ্য পেতে পারেন। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মানপ্রাপ্তি। কর্মস্থানে আজ আপনাকে কারও অনুগত হয়ে চলতে হতে পারে। আজ কোনও আত্মীয়ের কাছ থেকে আপনি ভাল সাহায্য পাবেন। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) কর্মক্ষেত্রে কোনো উচ্চপদস্থ ব্যক্তির জন্য উন্নতি আসতে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। সম্পত্তির ব্যাপারে কোনো খরচ বাড়তে পারে। দুর্বলতার সুযোগ নিতে পারে লোকে। সন্তানের ভাল কাজের জন্য গর্ববোধ হবে। ব্যবসায় সমস্যার পরিমাণ বাড়তে পারে। বন্ধুদের থেকে কোনো খারাপ কিছু ঘটতে পারে। পিতার জন্য কোনো চিন্তা বাড়তে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) ব্যথার উপশম পেতে পারেন। প্রেম প্রণয়ে বিবাদ বাড়তে পারে। বাহিরের কোনো অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি থেকে লাভ বাড়তে পারে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। সঙ্গীতে সাফল্য বাড়তে পারে। সংসারের কারণে অযথা ব্যয় বাড়তে পারে। কাউকে কটু কথা বলবার জন্য দুঃখ বোধ হতে পারে। লিভারের কোনো সমস্যা বাড়তে পারে। ব্যবসায় কোনো উন্নতির সুযোগ হাতছাড়া হওয়ার সম্ভাবনা।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) মনের দিকে একটু চাপ বাড়তে পারে। বাড়িতে প্রিয়জনের কোনো খারাপ খবর আসতে পারে। অযথা ভ্রমণ হতে পারে। সামাজিক কোনো কাজের দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি। অর্শ জাতীয় কোনও রোগ বাড়তে পারে। পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভাল হবে। সন্তানের জন্য বাড়তি কোনো খরচ হতে পারে। ব্যবসার জন্য কোনো অর্থ নষ্ট থেকে সাবধান।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) দূরে কোনো স্থানে ভ্রমণে যাওয়ার জন্য খরচ বাড়তে পারে। আত্মীয় নিয়ে কোনো বিবাদ আসতে পারে। প্রেমের ব্যাপারে মান বাড়তে পারে। চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান। বন্ধুর জন্য কোনো বিপদ বাড়তে পারে। আগুন থেকে বিপদের সম্ভাবনা। তর্ক থেকে জয় লাভ করবার জন্য আনন্দ। আর্থিক ব্যাপারে কোনো চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম হতে হবে। মাথার যন্ত্রণা হবে। স্ত্রীর সঙ্গে কোনো তর্ক বাড়তে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) অতিরিক্ত উদাসীন থাকার জন্য কাজের ক্ষতি হতে পারে। অশান্তির থেকে সাবধান থাকুন। অর্থ ব্যয় বাড়তে পারে। ব্যবসার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা হতে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি। রক্তপাত থেকে সাবধান থাকা দরকার। ব্যবসায় বাড়তি কোনো লাভ হতে পারে। প্রিয়জনের থেকে আঘাত লাগতে পারে। বন্ধুদের সঙ্গে অর্থ ব্যয় হতে পারে। বাড়তি কোনো কথা অশান্তি বাড়তে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) ভাল কাজের জন্য আশা ভঙ্গ হতে পারে। আজ কোনো কাজের শুরু খুব ভাল হবে। একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোনো স্থানে ভ্রমণের জন্য আলোচনা হতে পারে। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। কোনো একটি কাজ নিয়ে ব্যস্ত হতে হবে। যারা গান বাজনা নিয়ে কাজ করেন, তাদের জন্য ভাল সময়। রক্তচাপ বাড়তে পারে।

নিউজওয়ান২৪/জেডএস

লাইফস্টাইল বিভাগের সর্বাধিক পঠিত