ঢাকা, ২৯ মার্চ, ২০২৪
সর্বশেষ:

ঢাকা-১৭’তে ‘ফাইনাল’ ফারুক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:২৫, ৭ ডিসেম্বর ২০১৮  

আকবর হোসেন পাঠান ফারুক

আকবর হোসেন পাঠান ফারুক

অবশেষে ঢাকা-১৭ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক। শুক্রবার দলের পক্ষ থেকে এ বিষয়ে তাকে নিশ্চিত করা হয় বলে জানিয়েছেন তিনি নিজেই। 

দলীয় মনোনয়ন পাওয়ায় বেশ উচ্ছ্বসিত নায়ক ফারুক। তিনি বলেন, শুক্রবার সকালে দলের পক্ষে নানক সাহেব ও ওবায়দুল কাদের (আওয়ামী লীগের সাধারণ সম্পাদক) আমাকে ফোন দিয়ে ঢাকা-১৭ আসনে মনোনয়নের বিষয়টি চূড়ান্ত করলেন। পার্টি অফিস থেকে মনোনয়নের চিঠি সংগ্রহ করতে বললেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে এগিয়ে নিতে শেখ হাসিনার পাশে আগামী দিনে ছায়ার মতো থাকতে চাই। নেত্রী আমার উপর আস্থা রেখছেন। আমি নির্বাচনে জয়লাভ করে কাজের মাধ্যমেই তার আস্থার প্রতিদান দিতে চাই।

ফারুক বলেন, নির্বাচনের আচারণবিধি মেনে ৯ তারিখের পরই প্রচারণায় নামবো। ইনশাল্লাহ আমিই পাশ করবো। আমি মানুষের ভালোবাসার মানুষ। মানুষ আমাকে ভালোবাসে। মানুষ আওয়ামী লীগকে ভালোবাসে, মানুষ উন্নয়নকে ভালোবাসে। সুতরাং এখানে দ্বিমত হওয়ার সুযোগ নেই। শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে মানুষ আমাকেই ভোট দেবেন।

এর আগে গাজীপুর-৫ (কালিগঞ্জ) আসন থেকে নায়ক ফারুক আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন। কিন্তু সেই আসনে তাকে মনোনয়ন দেয়া হয়নি। এদিকে এ আসন থেকেও শেষ পর্যন্ত মনোনয়ন না পাওয়ার আশঙ্কাও করছিলেন কেউ কেউ। তবে সব আশঙ্কা দূর করে অবশেষে চূড়ান্ত মনোয়ন পেলেন ফারুক।

প্রসঙ্গত, এই আসনে ২০০৮ সালে নির্বাচনে জয়ী হয়েছিলেন হুসেইন মুহম্মদ এরশাদ। এছাড়া ২০১৪ সালে নির্বাচনে জয় পেয়েছিলেন বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের এস এম আবুল কালাম আজাদ।

নিউজওয়ান২৪/এএস

আরও পড়ুন