ঢাকা, ২৩ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

জেনে নিন আজকের রাশিফল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৪১, ২৫ ডিসেম্বর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

জেনে নিন আজকের রাশিফল। কেমন যাবে এই দিনটি?

মেষ
বাড়ির সকলকে নিয়ে ভ্রমণে যেতে পারেন। বিদ্যুৎ সংক্রান্ত জিনিস থেকে একটু সাবধান থাকা জরুরি। আজ খুব বুঝে না চললে ব্যয় বাড়তে পারে। কাউকে বেশি উদারতা দেখাতে না যাওয়াই ভালো। বাড়ির বয়স্কদের চিকিৎসার জন্য সময় দিতে হতে পারে।

বৃষ
শত্রু আপনাকে অপদস্থ করতে সক্ষম হতে পারে। আজ কারও সঙ্গে ব্যক্তিগত আলোচনা করতে গেলে অশান্তি হতে পারে। কোনো দামি জিনিস সামলানোর দায়িত্ব আপনার হাতে আসতে পারে। সেবামূলক কাজে মনে আনন্দ পাবেন। ব্যবসায় উন্নতি হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ বাড়তে পারে।

মিথুন
আজ আপনার খুব কাছের কোনো আত্মীয়ের দ্বারা বিশেষ উপকৃত হতে পারেন। প্রেমে বিশ্বাস আসতে পারে। আপনার মিষ্টি ব্যবহার সকলকে আকর্ষিত করবে। কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে বাড়ির লোকের সঙ্গে পরামর্শ করুন।

কর্কট
স্ত্রীর দায়িত্ব পালন না করায় মতান্তর সৃষ্টি হতে পারে। বিদ্যাচর্চায় হাল ছাড়লে মুশকিল। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন।

সিংহ
অপরের উপকার করতে গিয়ে অশান্তিতে জড়াতে পারেন। আজ কোনো কাজের জন্য বন্ধুর কাছে সুনাম অর্জন হবে। ক্রয়-বিক্রয়ের কাজে আজ লাভ নাও হতে পারে। লাগামছাড়া আশায় বাড়ার সম্ভাবনা রয়েছে। ন্যায্য পাওনা আদায় না হওয়ায় হতাশ হতে পারেন।

কন্যা
গুরুত্বপূর্ণ কাজ থাকলে সকালের দিকে মিটিয়ে নিন। আপনার ক্রোধপূর্ণ আচরণে পারিবারিক অশান্তি বাধতে পারে। আজ কোনো জ্ঞানী মানুষের সান্নিধ্যে আপনার জ্ঞানের পরিধি বাড়বে। অভিনয়ের সঙ্গে যুক্তদের সময় ভালো কাটবে।

তুলা
আজ অতিরিক্ত হাঁটা চলা শরীরে ক্লান্তি আনতে পারে। হঠাৎ আপনার কোনো স্বপ্ন পূরণ হতে গিয়ে বাধা আসবে। আজ আপনি সকল কাজেই জয় পেতে পারেন। কোনো দুশ্চিন্তা আপনাকে নাজেহাল করতে পারে। শেয়ারে বিনিয়োগ করবেন না।

বৃশ্চিক
বাড়তি উপার্জনের জন্য স্ত্রীর উদ্যোগ। সন্তানদের কোনো বিশেষ কাজে খরচ হতে পারে। আপনার কোনো বিশেষ প্রচেষ্টায় কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা রয়েছে। আজ অপরের জন্য টাকা-পয়সা খরচ হতে পারে। পিত্ত জাতীয় কোনো সমস্যায় ভোগান্তি হতে পারে।

ধনু
আজ লটারির চেষ্টা করতে পারেন। হঠাৎ কোনো কারণে মন উদাসীন হয়ে পড়বে। আজ মাতৃকুল থেকে সম্পত্তি পাওয়ার একটা যোগ রয়েছে। সন্তানদের পড়াশোনায় অমনোযোগ আপনাকে চিন্তায় ফেলতে পারে।

মকর
উপার্জনের দিকটা খুব ভালোই থাকব। আজ সারা দিন নিজেকে নিঃসঙ্গ মনে হবে। প্রেমে আপনাকে অনেক কিছু সহ্য করতে হতে পারে। চিকিৎসার কাজে বিভ্রান্ত হতে পারেন। শারীরিক সমস্যায় ভ্রমণ বাতিল হতে পারে।

কুম্ভ
কোনো প্রতিযোগিতার ফল ভালো নাও হতে পারে। জলপথে ভ্রমণ ত্যাগ করুন। দাম্পত্য জীবনে ভালো থাকার সময়। আজ ব্যবসার যোগ খুব ভালো। গবেষণার সঙ্গে যুক্ত ছাত্রদের খুব ভালো সময়। প্রতিকূল অবস্থা মানিয়ে চলুন।

মীন
মা-বাবার সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে বিবাদ হতে পারে। আজ সকল কর্ম খুব ভালোভাবে বুদ্ধি করে করতে হবে। সামান্য ভুলে বড়ো ক্ষতি হতে পারে। আধ্যাত্মিক আলোচনায় আজ আপনার মন থাকবে। ভ্রমণে অযথা হয়রানি হতে পারে।

নিউজওয়ান২৪/জেডএস

লাইফস্টাইল বিভাগের সর্বাধিক পঠিত