ঢাকা, ২৯ মার্চ, ২০২৪
সর্বশেষ:

জাপায় আট অতিরিক্ত মহাসচিব নিয়োগ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:২৫, ৩১ ডিসেম্বর ২০১৯  

ফাইল ফটো

ফাইল ফটো

জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের পার্টির গঠনতন্ত্রের প্রদত্ত ক্ষমতাবলে নবম জাতীয় সম্মেলনের সিদ্ধান্ত মোতাবেক পার্টিতে আট জন অতিরিক্ত মহাসচিব নিয়োগ দিয়েছেন।

সোমবার (৩০ ডিসেম্বর) রাজধানীর বনানীতে জাপা চেয়ারম্যানের কার্যালয় সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

নিম্নে অতিরিক্ত মহাসচিববৃন্দের নাম ও বিভাগ উল্লেখ করা হলো- 

গোলাম কিবরিয়া টিপু এমপি (বরিশাল বিভাগ), সাহিদুর রহমান টেপা (খুলনা বিভাগ), এ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম (রাজশাহী বিভাগ), ফকরুল ইমাম এমপি (ময়মনসিংহ বিভাগ), এটিইউ তাজ রহমান (সিলেট বিভাগ), ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি (রংপুর বিভাগ), এ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভুইয়া (চট্টগ্রাম বিভাগ) এবং লিয়াকত হোসেন খোকা এমপি (ঢাকা বিভাগ)’কে নিয়োগ প্রদান করেছেন।

জাতীয় পার্টির গঠনতন্ত্রের ২০ উপধারা ১ (১) ক মোতাবেক এই নিয়োগ প্রদান করা হয়েছে। যা এরইমধ্যে কার্যকর করা হয়েছে। সেই সঙ্গে জাতীয় পার্টির আট বিভাগীয় সাংগঠনিক কমিটি বিলুপ্ত করেছেন পার্টির চেয়ারম্যান।

গোলাম মোহাম্মদ কাদের পার্টির গঠনতন্ত্রে প্রদত্ত ক্ষমতাবলে নবম জাতীয় সম্মেলন সফল করার জন্য জাতীয় পার্টির আট বিভাগে বিভাগীয় সাংগঠনিক সমন্বয় কমিটি গঠন করেছিলেন। গত ২৮ শে ডিসেম্বর ২০১৯ জাতীয় পার্টির জাতীয় সম্মেলন সম্পন্ন হওয়ায় উক্ত বিভাগীয় সাংগঠনিক কমিটি সমূহের কার্যকাল শেষ হওয়ায় কমিটিগুলো বিলুপ্ত করেছেন। 

নিউজওয়ান২৪.কম/এমজেড

আরও পড়ুন