ঢাকা, ২৬ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

কেমন যাবে আজ?

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:৪০, ২৩ ডিসেম্বর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিন।

মেষ
আজ ভাল কোনও কাজের জন্য আপনি কারও হিংসার পাত্র হতে পারেন। ব্যবসায় কোনও বিষয়ে একটা পরিবর্তন লক্ষ্য করবেন। নিজের আচরণ সংযত করে সংসারে চলুন। সঠিক কোনও বিচার আপনাকে অনেক দূর নিয়ে যাবে। শরীর ভাল থাকবে।

বৃষ
শরীরের সমস্যা আজ কিছুটা কমে যেতে পারে। সমাজসেবায় কিছু দান করতে ইচ্ছে করবে। সহকর্মী আপনাকে বিপদে ফেলার চেষ্টা করবে। আজ আপনার উচ্চাকাঙ্ক্ষা বৃদ্ধি পেতে পারে। বেশি তর্ক বিতর্ক আজ বিপদে ফেলতে পারে। প্রতিবেশীদের কাছ থেকে সাহায্য পাবেন।

মিথুন
অতিরিক্ত লোভের কারণে আজ খুব বড় বিপদ হতে পারে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।

কর্কট
আজ সকাল থেকেই সকল কাজে বাধা আসতে পারে। কর্মস্থলে আপনি সহকর্মীর হিংসার জন্য বিপদে পড়তে পারেন। বিদ্যার্থীদের জন্য সময়টা খুব ভাল বলে গণ্য করা যায়। চিকিৎসার জন্য খরচ হতে পারে। কোনও দিক থেকে শুভ যোগাযোগ আসতে পারে।

সিংহ
গভীর কোনও চিন্তার কাজ হাতে আসতে পারে। পরের উপকার করে সম্মান প্রাপ্তি। কর্মস্থলে চুপ করে থেকে নিজের কাজ হাসিল করাই শ্রেয়। প্রতিবেশীর সঙ্গে বিতর্কে যাবেন না, ঝঞ্ঝাট হতে পারে। বিচক্ষণ ব্যক্তির পরামর্শ গ্রহণ করুন। প্রেম প্রণয়ে আঘাত আসতে পারে।

কন্যা
অপরের মঙ্গল কামনায় নিজের ভাল হতে পারে। স্বামী, স্ত্রীর মধ্যে কলহের আশঙ্কা। ব্যবসায় বেশি বিনিয়োগ না করাই শ্রেয়। সম্পত্তি ক্রয় নিয়ে প্রচুর বিচক্ষণতার প্রয়োজন। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা থাকতে পারে। পথেঘাটে কোনও আঘাতের সম্ভাবনা। বাড়তি কোনও কথা অশান্তি ডেকে আনতে পারে।

তুলা
গান বাজনা নিয়ে যারা থাকেন তাদের জন্য ভাল সময় আসছে। ব্যবসায় মালিকের সঙ্গে বিরোধ বাধতে পারে। আটকে থাকা প্রেম উদ্ধার হতে পারে। সন্তানের ব্যবহারে মনে কষ্ট বাড়বে। প্রতিযোগিতামূলক কাজে বিশেষ স্থান পাওয়ার যোগ আছে।

বৃশ্চিক
বিমা জাতীয় কাজে যুক্ত হতে পারলে উন্নতির যোগ। অতিরিক্ত পরিশ্রমে দুর্বলতা বৃদ্ধি। ব্যবসায় অমনোযোগে ক্ষতির আশঙ্কা। চাকরির জন্য বিদেশ যাত্রা হতে পারে। বুদ্ধিবলে সহকর্মীর মন জয় করার চেষ্টা করুন। সম্পত্তির ব্যাপারে কোনও বাড়তি খরচ হতে পারে।

ধনু
স্ত্রীর সঙ্গে কোনও কারণে বিবাদ বাধতে পারে। সঙ্গীতচর্চায় প্রচুর অগ্রগতির সুযোগ আসতে পারে। ব্যবসায়ীদের জটিলতা কাটিয়ে ওঠা মুশকিল। রাজনীতিতে কঠিন কোনও ব্যক্তিত্বের মোকাবিলা করতে হতে পারে। চাকরির স্থানে কোনও চাপ বৃদ্ধি। পেটের কোনও সমস্যায় চিকিৎসার খরচ বাড়তে পারে। সন্তানের জন্য খরচ বৃদ্ধি।

মকর
অতিরিক্ত গর্ব হওয়ার কারণে লোকের সঙ্গে বিবাদ বাধতে পারে। প্রতিকূল অবস্থায় থাকা সত্ত্বেও ব্যবসায় লাভ দেখা যাবে। অন্যকে বাঁচাতে গিয়ে নিজের বড় ক্ষতি হওয়ার সম্ভাবনা। পুরনো কোনও সমস্যার সমাধান হতে পারে। বন্ধুর দুঃসময়ে পাশে দাঁড়াতে হতে

কুম্ভ
আজ আপনার উপর কোনও বড় দায়িত্ব আসতে পারে। চার চাকার যানবাহন না চালানোই ভাল। প্রেম প্রণয়ে জটিলতা বাড়ার আশঙ্কা। পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কর্মচারীর জন্য ব্যবসায় লোকসান হতে পারে। অপ্রিয় সত্যি কথা বলতে গিয়ে শত্রু বৃদ্ধি।

মীন
কথা দিয়েও কোনও কথা রাখতে পারবেন না। ধর্মের কাজে মনোযোগে সমাজে সম্মান প্রাপ্তি। অর্থ উপার্জনের নতুন পথ পাওয়ায় মনে শান্তি। অনেক দিনের ঋণ থেকে মুক্তি পাওয়ার আশা। সমাজসেবা ও দানের কাজে শান্তি পেতে পারেন। বন্ধুর সঙ্গে কোনও ছোট বিষয়ে তর্ক বাধতে পারে।

নিউজওয়ান২৪/জেডএস

লাইফস্টাইল বিভাগের সর্বাধিক পঠিত