ঢাকা, ২৯ মার্চ, ২০২৪
সর্বশেষ:

কর্কটের প্রেমে শান্তি, সিংহের অশান্তি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৮:৫৯, ৭ অক্টোবর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

কর্কট রাশির প্রেমে শান্তি আসতে পারে। কর্মস্থানে কোনো প্রকার অশান্তি বৃদ্ধি হতে পারে সিংহ রাশির। রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) 
ব্যবসায় আয় বাড়তে পারে। চাকরির স্থানে কোনো বাধা আসতে পারে। শত্রুর জন্য ক্ষতি হতে পারে। দূরের কোনো বন্ধুর খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে চিন্তা। খেলাধুলায় সাফল্য লাভ। পারিবারিক সমস্যা বাড়তে পারে। দুপুরের পরে সন্তানের জন্য কোনো আনন্দ বাড়তে পারে। ব্যবসায় বাড়তি কোনো চাপ আসতে পারে। রক্তচাপ নিয়ে কোনও কষ্ট হতে পারে। সম্পত্তির ব্যাপারে ভাইয়ের সঙ্গে বিবাদ বাড়তে পারে।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) 
কোনো বাজে ঘটনা দেখে মনে কষ্ট বাড়তে পারে। সংসারের জন্য শান্তি কামনা করতে পারেন। পাওনা আদায় নিয়ে কোনো বিবাদ হতে পারে। শত্রু থেকে মুক্তি লাভ। ধর্ম ব্যাপারে কোনো দান হতে পারে। আজ পারিবারির বিরোধ অনেক দূর পর্যন্ত যাবে। আজ সকালের দিকে কোনো ক্ষতি হতে পারে। ব্যবসার ব্যাপারে কোনো চিন্তা বৃদ্ধি পেতে পারে। শরীরে কষ্ট বাড়তে পারে। আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন। চর্বি জাতীয় কোনো রোগ বাড়তে পারে।

মিথুন (মে ২১-জুন ২০) 
সকালের দিকে পেটের কোনো সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। সংসারে ব্যয় সঙ্কোচন করার আলোচনা। শত্রুর কারণে মনে ভয় বাড়তে পারে। ব্যবসায় বুদ্ধির পরিচয় দিতে হবে। কোনো নামী স্থানে কাজের যোগাযোগ হতে পারে। আজ একটু ক্রোধ সংবরণ করতে হবে। সম্পত্তির ব্যাপারে মা, বাবার সঙ্গে আলোচনা। বন্ধুদের সঙ্গে বিরোধ হতে পারে। আইনি কোনো কাজের জন্য খরচ বৃদ্ধি। আর্থিক চাপ হতে পারে।

কর্কট (জুন ২১-জুলাই ২২) 
কালের দিকে কোনো আঘাত লাগতে পারে। প্রেমের ব্যাপারে শান্তি আসতে পারে। চিকিৎসা খরচ বৃদ্ধি পাবে। সন্তানের লেখাপড়ার জন্য চিন্তা বৃদ্ধি। পেটের কোনো সমস্যা বাড়তে পারে। বন্ধুদের থেকে ভালবাসা বাড়তে পারে। ব্যবসায় কোনো ক্ষতি হতে পারে। বাড়তি কোনো খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। বুদ্ধির ভুল হতে পারে। পিতার শরীর নিয়ে কষ্ট বৃদ্ধি। পড়াশোনার জন্য আজ দিনটি ভাল হবে না। বাড়তি কোনো খরচ থেকে সাবধান থাকুন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) 
শরীর ভাল না থাকায় কাজের চাপ বাড়তে পারে। আজ কোনো প্রকার আশা ভঙ্গ হতে পারে। দূরে কোনো ভ্রমণের জন্য আলোচনা হতে পারে। সামাজিক কোনো কাজের জন্য নাম–যশ বাড়তে পারে। বিদেশে উচ্চশিক্ষার জন্য গবেষণা হতে পারে। কোনো আত্মীয়ের খারাপ খবর আসতে পারে। কর্মস্থানে কোনো প্রকার অশান্তি বৃদ্ধি। আজ একটু একা থাকতে ভাল লাগবে। জমি বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) 
সকালের দিকে বিবাহ জীবনে কোনো বিবাদ হতে পারে। আজ সারাদিন শরীরে কষ্ট বাড়তে পারে। ব্যবসার দিকে কোনো শুভ পরিবর্তন হতে পারে। কোনো আত্মীয়ের বাড়িতে ভ্রমণ হতে পারে। প্রেমের জন্য আঘাত আসতে পারে। খেলাধূলায় সাফল্য আসতে পারে। বিবাহের ব্যাপারে কোনো সুখবর আসতে পারে। ব্যবসায় আয়ের পরিমাণ বৃদ্ধি পেতে পারে। বাড়তি কোনো খরচের জন্য চিন্তা বাড়তে পারে। পায়ের দিকে কোনো আঘাত বাড়তে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) 
কাজের জন্য ভ্রমণে বাধা আসতে পারে। শরীরে কোনো ব্যধির জন্য যন্ত্রণা বৃদ্ধি। প্রেমে বিরহ আসতে পারে। আজ বন্ধুর থেকে ভাল সাহায্য পাবেন। ব্যবসায় কোনো লোক বাজে ব্যবহার করতে পারে। সম্পত্তির ব্যাপারে কোনো অশান্তি আসতে পারে। সন্তানের ব্যাপারে অশান্তি আসতে পারে। বাড়িতে অশান্তির জন্য আজ মন ভাল থাকবে না। রক্তচাপ বাড়তে পারে। স্ত্রীর জন্য কোনো খরচ বাড়তে পারে। পড়াশোনার জন্য চাপ বাড়তে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) 
বাড়িতে কোনো আত্মীয়ের জন্য অশান্তি হতে পারে। মানসিক চাপ বাড়তে পারে। ব্যবসায় দুর্ভাবনা হতে পারে। অধিক ব্যয় হতে পারে। পিতামাতার সঙ্গে কোনো তর্ক হতে পারে। আঘাত থেকে সাবধান থাকুন। বাড়িতে কোনো খারাপ খবর আসতে পারে। গঠনমূলক কোনো কাজের চেষ্টা হতে পারে। আজ চাকরির স্থানে শুভ কিছু ঘটার সম্ভাবনা। কোনো মহিলার সঙ্গে পরিচয় বাড়তে পারে। কোনো বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার পেতে পারেন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) 
ছেলের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বিবাহের ব্যাপারে কোনো যোগাযোগ হতে পারে। ব্যবসায় লাভের পরিমাণ বৃদ্ধি। অধিক বিলাসিতার কারণে খরচ বাড়তে পারে। কোনো কাজের জন্য মানসিক চাঞ্চল্য বাড়তে পারে। পড়াশোনার জন্য ভাল সুযোগ আসতে পারে। বাড়িতে চুরি থেকে সাবধান থাকুন। শত্রুর জন্য কোনো চাপ বাড়তে পারে। সকালের দিকে অর্থ ব্যয় হতে পারে। প্রিয় ব্যক্তিকে খারাপ কথা বলবার জন্য অনুতাপ হতে পারে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) 
সামাজিক কোনো ভয় মনে কাজ করতে পারে। বিবাহ জীবনে কোনো সুখের খবর আসতে পারে। বাড়িতে বন্ধুদের উৎপাত বৃদ্ধি। প্রেমের জন্য ভাল সময়। ব্যবসায় কোনো খরচ বাড়তে পারে। আর্থিক চাপ বৃদ্ধি পেতে পারে। সারাদিন কাজের জন্য ব্যস্ত থাকতে। স্ত্রীর ব্যাপারে কোনো খারাপ চিন্তা আসতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসায় কোনো নতুন কাজ হতে পারে। পাওনা নিয়ে কোনো বিবাদ হতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) 
ভাল কাজের জন্য চাকরির স্থানে সুনাম বাড়তে পারে। স্ত্রীর জন্য কোনো কারণে বাড়িতে বিবাদ হতে পারে। অতিরিক্ত ভোগ করার ইচ্ছা হওয়ার জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় আর্থিক চাপ বৃদ্ধি। চিকিত্সা খরচ ও চিন্তা বাড়বে। বাড়িতে কোনো সুখের খবর আসতে পারে। সম্পত্তির ব্যাপারে ভাইয়ের সঙ্গে কোনো বিবাদ হতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনো অশান্তি হতে পারে। জলপথে বিপদ আসতে পারে। বেশি কথা বিবাদ আনতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) 
দূরে কোনো ভ্রমণের আলোচনা। বাড়তি কোনো খরচের জন্য ঋণ হতে পারে। পিতার সঙ্গে কোনো আলোচনা। আজ একটু ব্যয় বাড়তে পারে। ব্যবসার দিকে চুরি থেকে সাবধান। লেখকদের জন্য দিনটি ভাল। মায়ের শরীর নিয়ে চিকিত্সকের সঙ্গে আলোচনা। আর্থিক চাপ বৃদ্ধি। কোমরের যন্ত্রণা বৃদ্ধি। কোনো কারণে চিন্তা বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য সমস্যা। কোনো কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে।

নিউজওয়ান২৪/এমএস

লাইফস্টাইল বিভাগের সর্বাধিক পঠিত