ঢাকা, ২২ নভেম্বর, ২০১৯
সর্বশেষ:
জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯ আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে হেল্পলাইন ১৬২৬৩ এ কল করলেই ডাক্তারের পরামর্শ

মালিবাগ ফ্লাইওভারে পাঠাও চালকের খুনি নোয়াখালী থেকে গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১৩:১৫, ২ সেপ্টেম্বর ২০১৯  

স্ত্রী সন্তানদের কাছে মিলন এখন স্মৃতি                  -ফাইল ফটো

স্ত্রী সন্তানদের কাছে মিলন এখন স্মৃতি -ফাইল ফটো

গত ২৫ আগস্ট গভীর রাতে রাজধানীর মালিবাগ ফ্লাইওভারে পাঠাও সার্ভিসের মোটরসাইকেল চালক মিলনকে হত্যা করে তার মোটরসাইকেল ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে গোয়েন্দা পুলিশ।

মোটরসাইকেলে রাইড সেবা দেওয়া মিলনের হত্যাকারী নুরুজ্জামান অপুকে নোয়াখালী থেকে গ্রেপ্তার করা হয়েছ। পুলিশ জানায়, ২৫ আগস্ট দিবাগত রাতে অপুই মিলনকে হত্যা করে পরে তার মোটরসাইকেল নিয়ে পালায়

গতাল (রবিবার) রাতে নোয়াখালীর কোম্পানিগঞ্জ থেকে অপুকে গ্রেপ্তার করা হয় বলে জানানো হয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া ও পাবলিক রিলেশন্স বিভাগ থেকে।

পুলিশ জানিয়েছে, মিলনকে হত্যার কথা স্বীকার করেছে ঘটনার বিবরণে অপু জানায়, ওইদিন গুলিস্তান যাওয়ার জন্য ৫০ টাকা ভাড়ায় মালিবাগ আবুল হোটেলের সামনে থেকে মিলনের মোটরসাইকেলে ওঠে সে। ফ্লাইওভারে ওঠার পর পদ্মা ডায়াগনস্টিকের কাছে এসে সিগারেট জ্বালানোর কথা বলে মিলনকে বাইকের গতি কমাতে বলে সে। মিলন গতি কমালে সঙ্গে থাকা অ্যান্টি-কাটার (কাগজ-বোর্ড কাটতে ব্যবহার করা কলম আকৃতির ধারালো ব্লেড) দিয়ে মিলনের গলায় টান দেয় অপু।

পুলিশ জানিয়েছে, অপু মাদকাসক্ত ও পেশাদার মোটরসাইকেল ছিনতাইকারী। সংবাদ সম্মেলনে তার বিষয়ে আরও বিস্তারিত জানানো হবে।

দুই সন্তানের জনক মিলন ভাড়ায় মোটরসাইকলের চালক চালাতেন। মিরপুর-১ গুদারাঘাট এলাকায় সপরিবারে বাসবাসকারী মিলন ঋণের বোঝা কমাতে অ্যাপ-র্সার্ভিসে পাঠাও চালাতেন তিনি। মোটরসাইকেল ছিনতাইকারী ঘাতকের কারণে এখন তার স্ত্রী অকাল বিধবা, দুই সন্তান এতিম। 

নিউজওয়ান২৪.কম/এএ

আরও পড়ুন
অপরাধ বিভাগের সর্বাধিক পঠিত