ঢাকা, ২৬ জানুয়ারি, ২০২০
সর্বশেষ:
জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯

ভয়াবহ, মর্মান্তিক- কিন্তু কেন?

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:৪৩, ১৪ ডিসেম্বর ২০১৯  

প্রতীকি চিত্র

প্রতীকি চিত্র

ভয়াবহ মর্মান্তিক ঘটনা। এটি ঘটেছে ভারতের রাজধানী দিল্লির নেহরু রেলস্টেশন এলাকায়। সেখানে শুক্রবার দুপুরের আগে এক ব্যক্তি মেট্রোরেলের নিচে ঝাঁপিয়ে পড়ে আত্মহত্যা করে। এ ঘটনার পর তার স্ত্রী ৫ বছর বয়সী কন্যাকে হত্যার পর নিজেও ফাঁসিতে লটকে আত্মহত্যা করে।

শনিবার এনবিটি জানায়, নয়দার জেপি প্যাভিলিয়ন কোর্ট এলাকার বাসিন্দা ভরত (৩৩) শুক্রবার স্থানীয় সময় বেলা সাড়ে ১১টার দিকে দিল্লির জওহরলাল নেহরু রেলস্টেশনে একটি চলন্ত ট্রেনের নিচে ঝাঁপিয়ে পড়ে আত্মহত্যা করে। তামিলনারুর চেন্নাইয়ের বাসিন্দা ভরত তার স্ত্রী শিবরঞ্জনি (৩২), কন্যা জয়শ্রিতা (৫) ও ভাই কার্তিককে নিয়ে দিল্লির নয়দা এলাকায় বসবাস করতো। ভরত সেখানে একটি চা কোম্পানিতে জেনারেল ম্যানেজার হিসেবে কর্মরত ছিল।

এর আগে নেপালের রাজধানী কাটমান্ডুর বিগমার্ট কোম্পানিতে কর্মরত ছিল সে। গত সেপ্টেম্বরে দিল্লি আসে ভরত। তার ছোটভাই কার্তিক পাইলট কোর্সে ভর্তির জন্য কোচিং করছিল।

দিল্লি পুলিশ জানায়, ভরতের মৃত্যুর খবরে তার স্ত্রী ও ভাই হাসাপাতালে যায়। শিবরঞ্জনি পরে বাসায় ফিরে সন্ধ্যার পর কিন্ডারগার্টেনে পড়ুয়া মেয়েকে হত্যার পর নিজে আত্মহত্যা করে। স্বামী-স্ত্রীর এমন পরপর আত্মহনন ও মায়ের হাতে সন্তান হত্যার পেছনের কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি।
নিউজওয়ান২৪.কম/এআই

ইত্যাদি বিভাগের সর্বাধিক পঠিত