ঢাকা, ৩০ মার্চ, ২০২০
সর্বশেষ:
জ্বর, কাশি, শ্বাসকষ্ট, মাংসপেশি ও গাঁটে ব্যথাসহ করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার উপসর্গ দেখা দিলে আইইডিসিআরের সঙ্গে যোগাযোগ করুন। আইইডিসিআরের হটলাইন নম্বর: ০১৯২৭৭১১৭৮৪, ০১৯২৭৭১১৭৮৫, ০১৯৩৭০০০০১১, ০১৯৩৭১১০০১১ জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯

ভিডিও কলে স্ত্রীর সঙ্গে মিলন, কী কথা হয় তাদের? (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১:৫১, ২৩ নভেম্বর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আ ন ম এহছানুল হক মিলনকে গ্রেপ্তার করেছে চাঁদপুর গোয়েন্দা পুলিশ।

শুক্রবার ভোরে চট্টগ্রামের চট্টেশ্বরী রোডে এক আত্মীয়র বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এসময় স্ত্রী নাজমুন নাহার বেবির সঙ্গে মোবাইলফোনে ভিডিও কলে কথা হয় এহছানুল হক মিলনের। এ ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্য ফেসবুকে এখন ভাইরাল। সেখানে গ্রেপ্তারের পর এহছানুল হক মিলনকে কোথায় নিয়ে যাওয়া হবে? জানতে চেয়েছেন স্ত্রী নাজমুন নাহার বেবি।

জানা গেছে, তার বিরুদ্ধে চাঁদপুরের আদালতে ২৮টি মামলা বিচারাধীন রয়েছে।

গত মঙ্গলবার সেখানকার অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ সরওয়ার আলমের আদালতে একটি জিআর মামলায় হাজির হওয়ার কথা ছিল তার। কিন্তু গ্রেফতার আতঙ্কে আদালতে যাননি তিনি।

মামলার বিবরণ থেকে জানা যায়, বিদেশে যাওয়ার আগে সব মামলায় জামিনে ছিলেন মিলন। কিন্তু দীর্ঘদিন বিদেশে থাকার কারণে এসব মামলায় হাজিরা দিতে পারেননি এই নেতা। এজন্য ২৬টি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-১ (কচুয়া) আসনে বিএনপির মনোনয়নপত্র কিনেছেন সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আ ন ম এহছানুল হক মিলন।

ভিডিওটি দেখুন এখানেই

নিউজওয়ান২৪/জেডএস