ঢাকা, ০৭ এপ্রিল, ২০২০
সর্বশেষ:
আইইডিসিআর এর করোনা কন্ট্রোল রুম (০১৭০০৭০৫৭৩৭) অথবা হটলাইন নম্বরে (০১৯৩৭১১০০১১, ০১৯৩৭০০০০১১, ০১৯২৭৭১১৭৮৪, ০১৯২৭৭১১৭৮৫, ০১৯৪৪৩৩৩২২২, ০১৫৫০০৬৪৯০১–০৫) যোগাযোগ করা যাবে। এ ছাড়া করোনাসংক্রান্ত তথ্য জানতে বা সহযোগিতা পেতে স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ এবং ৩৩৩ নম্বরে ফোন করা যাবে। অনলাইনে করোনা নিয়ে যোগাযোগ করতে আইইডিসিআরের ই-মেইল [email protected] এবং ফেসবুক পেজে (Iedcr,COVID19 Control Room) যোগাযোগ করা যাবে। জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯

ব্যবসায় ঝামেলা আজ কুম্ভ রাশির

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৮:৫৬, ৯ অক্টোবর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

সিংহ রাশির আজ লটারিতে হঠাৎ প্রাপ্তিযোগ। ব্যবসায় কোনো বিষয় নিয়ে ঝামেলা হতে পারে কুম্ভ রাশির। রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) ব্যবসার উন্নতির জন্য কোনো চেষ্টা করতে হতে পারে। অর্থভাগ্য ভাল তবে প্রেমের ব্যাপারে অবসাদ আসতে পারে, সতর্ক থাকুন। আজ বিষণ্ণতা আসতে পারে। নিজের মতে চলার জন্য অশান্তি বৃদ্ধি। শুভ কাজে বাধা বাড়তে পারে। বাঁকা পথে আয়ের জন্য কাজে বাধা আসতে পারে। চাকরির স্থানে কাজের চাপে শারীরিক অসুস্থতা। সকাল থেকে মানসিক চাপ বাড়তে পারে। অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে মতবিরোধ। পুরনো ঋণ শোধ হতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। নিজের ভুলের ফলে নানা দিক থেকে অপব্যয় হতে পারে। বাড়তি কোনো ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ বাধতে পারে। জ্বর জ্বালায় কষ্ট। ভাই ভাই বিবাদ বৃদ্ধি। কোনো সুন্দর পুরুষের প্রতি দুর্বলতা বাড়তে পারে। নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদোন্নতি।

মিথুন (মে ২১-জুন ২০) ভাইবোনের সঙ্গে বিবাদ বা বিচ্ছেদও হতে পারে। শত্রুর সঙ্গে চুক্তিতে কাজ সমাধান। প্রেমে নতুন মোড় আসতে পারে। আজ যে কোনো নতুন ব্যবসার জন্য প্রচেষ্টা করতে পারেন। আজ সারাদিন বেশ উত্ফুল্লতায় কাটবে। সব পরামর্শদাতা আপনার পক্ষে শুভ নয়। বাড়ির লোক আপনাকে বুঝবে না। কাছে কোনো ভ্রমণ হতে পারে। খাবারের জন্য খরচ বাড়তে পারে। ভ্রমণে কোনো কিছু হারানো নিয়ে সমস্যায় পড়তে পারেন।

কর্কট (জুন ২১-জুলাই ২২) পরোপকারে সংসারে শান্তি ভঙ্গ হতে পারে। সজ্জন ব্যক্তির সান্নিধ্যে সুখ। সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ববোধ। বিষয় সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। উচ্চপদস্থ চাকরির যোগ দেখা যাচ্ছে। বাড়িতে শুভ বা মাঙ্গলিক কাজের জন্য অর্থ খরচ। সম্পত্তির ব্যাপারে কোনো আইনের সাহায্য নিতে হতে পারে। আজ সকালের থেকে খরচ বাড়তে পারে। গুরুজনদের সদুপদেশে সংসারে শ্রীবৃদ্ধি হতে পারে। কর্মক্ষেত্রে নিজের দোষে খারাপ পরিস্থিতির শিকার হবেন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) বিশেষ উচ্চ কোনো কাজ করায় সমাজে মর্যাদা লাভ হতে পারে। লটারিতে হঠাৎ প্রাপ্তিযোগ। চিকিৎসাজনক কাজে সারাদিন অস্থিরতা থাকবে। নব নির্মাণে অর্থ সঞ্চয়। ব্যবসায় কোনো নতুন চিন্তা ভাবনা আসতে পারে। পিতার সঙ্গে কোনো ছোট বিবাদ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে দূরে ভ্রমণের আলোচনা। ব্যবসায় অর্থ প্রাপ্তির যোগ আছে। নিজের ভুল সংশোধন করার ফলে সংসারে শান্তি আসবে। গুরুজনের শরীর নিয়ে চিন্তা থাকবে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) তৃতীয় ব্যক্তির জন্য সংসার থেকে দূরত্ব বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে শত্রুতা হতে পারে। ভাল কাজের পরিপ্রেক্ষিতে হতাশা আসবে। নতুন ব্যবসায় লগ্নি করতে পারেন, উন্নতির যোগ রয়েছে। পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক অসুস্থতা আসবে। কোনো ব্যাপারে মামলায় জড়িয়ে পড়তে পারেন। বুদ্ধি বলে জয়। পিতার শরীরের জন্য কোনো চিন্তা ও খরচ বাড়তে পারে। কাজের ভুলের জন্য উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন। স্ত্রীর দ্বারা ব্যবসায় শুভ কিছু হতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) প্রেমে আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা হতে পারে। স্ত্রীর স্বাধীনচেতা স্বভাবের জন্য সংসারে অশান্তি। হঠাৎ কোনো পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানদের কোনো কাজের জন্য সাহায্য করতে হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিযুক্ত করা ঠিক হবে না। বন্ধু সমাগমে মনে উৎফুল্লতা বৃদ্ধি। আপনার সহ্য ক্ষমতা আপনাকে বাঁচাবে। অযথা কথা খুব কম বলবেন। সকালের দিকে মাথার যন্ত্রণা বাড়তে পারে। আজ সহকর্মীরা নিজের ক্ষোভ প্রকাশ করায় মানসিক চাপ বাড়বে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) আজ সব কাজ খুব বিচক্ষণতার সঙ্গে করতে হবে। পারিবারিক দিকে সুখ শান্তি বজায় থাকবে। কারো প্ররোচনায় পা দেবেন না। আজ আপনার কোনো উদ্দেশ্য সফল হতে পারে। সকালের দিকটা ভাল চললেও বিকেলটা খুব একটা ভাল নয়। সন্তানদের দিকে বিশেষ নজর দেওয়া প্রয়োজন। ছোটখাটো বিষয়ে মায়ের সঙ্গে মনোমালিন্যের সৃষ্টি হতে পারে। আপনার কোনো খারাপ কথার জন্য অশান্তি বাড়তে পারে। আজ আপনি নতুন কোনো সংগঠনমূলক কাজের সঙ্গে যুক্ত হতে পারেন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) ভুল বোঝাবুঝির জন্য পারিবারিক সমস্যা হতে পারে। বাড়িতে নতুন কোনো অতিথি আসতে পারে। মাত্রাছাড়া জেদ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে। বিজ্ঞানচর্চায় অগ্রগতির সম্ভাবনা। আজ শত্রুর সঙ্গে কোনো চুক্তিতে আপনি জিততে পারেন। ছোটখাটো শারীরিক ভোগান্তি। সম্পত্তির ব্যাপারে কোনো চাপ আসতে পারে। কর্মে অন্য দিনের তুলনায় আজ চাপ একটু বেশি হতে পারে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) সম্পত্তির অধিকার চাওয়ায় ঝামেলার সম্মুখিন হতে পারেন। জলপথে বিপদ বাড়বে। অতিরিক্ত আবেগের জন্য কাজের ক্ষতি হতে পারে। উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। শরীরে পুরনো রোগের উৎপাত বাড়বে। বাড়তি কোনো খরচ চিন্তা বৃদ্ধি করবে। ব্যবসার দিকে মন্দা আসতে পারে। কোনো উচ্চাশার কারণে মানসিক যন্ত্রণা বৃদ্ধি। ব্যবসায় জটিলতা কাটিয়ে সঞ্চয়ের ভাবনা করাই শ্রেয়। ভ্রমণের পরিকল্পনায় বাধা আসাতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) আইনি কোনো কাজ থেকে সাবধান থাকুন। ব্যবসার কোনো কাজের জন্য দূরে যেতে হতে পারে। নিজের আত্মীয় শত্রুতা করতে পারে। কর্মস্থানে আনেক দিন বাদে নিজের প্রতিভার প্রকাশ করতে পারবেন। ব্যবসায় কোনো বিষয় নিয়ে ঝামেলা হতে পারে। পেটের কোনো রোগ হতে পারে। ভ্রমণের কোনো পরিকল্পনা নষ্ট হতে পারে। বাড়িতে কোনো বাজে খবর আসতে পারে। দাম্পত্য কলহ বাধতে পারে আজ।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) ব্যবসায় লাভ বৃদ্ধি পেতে পারে। পরিশ্রমের উপযুক্ত ফল পাবেন না। শিল্পীদের জন্য খুব ভাল সময়। আজ সারা দিন খুব সমঝে চলুন, মামলায় জড়িয়ে পড়তে পারেন। গান বাজনার সঙ্গে যুক্তদের পক্ষে দিনটি ভাল। কোনো আত্মীয়ের সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারেন। মিথ্যা অপবাদে ফাঁসতে পারেন। পেটের যন্ত্রণা বাড়তে পারে। কোনো উঁচু স্থান থেকে পড়ে যাওয়ার সম্ভাবনা। প্রিয়জনের কাছ থেকে কোনো আঘাত পেতে পারেন। বাড়িতে কিছু আনন্দের ঘটনা ঘটতে পারে।

নিউজওয়ান২৪/জেডএস

লাইফস্টাইল বিভাগের সর্বাধিক পঠিত