ঢাকা, ১২ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ:
জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯

দক্ষিণ ছাত্রলীগের ১০ থানার কমিটি বিলুপ্ত ঘোষণা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৪৫, ২০ নভেম্বর ২০১৯  

ফাইল ফটো

ফাইল ফটো

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ ২১টি থানার ১০, ৫টি কলেজের মধ্যে একটি ও একটি মাদরাসা কমিটি বিলুপ্ত ঘোষণা করেছেন সংগঠনটির দায়িত্বপ্রাপ্তরা। 

সম্মেলনের মাধ্যমে নতুন নেতৃত্ব নিয়ে আসার জন্য মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান। তিনি বলেন, একইসঙ্গে ক্লিন ইমেজ ও আওয়ামী লীগ পরিবারের ছাত্র নেতাদের কর্ম-দক্ষতা দেখে কমিটিতে প্রাধান্য দেয়া হবে।

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের যেসব মেয়াদোত্তীর্ণ ইউনিট বিলুপ্ত করা হয়েছে: শাজাহানপুর, কোতোয়ালী, বংশাল, শ্যামপুর, পল্টন, চকবাজার, রমনা, মতিঝিল থানা এবং সিদ্বেশ্বরী ডিগ্রি কলেজ ও সরকারি আলিয়া মাদরাসা। 

এদিকে, মেয়াদোত্তীর্ণ ১০টি কমিটি বিলুপ্ত ঘোষণার পর ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদকে নিয়ে কমিটির একাংশের নেতারা সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ধরনের অপপ্রচার চালাচ্ছেন বলে অভিযোগ উঠেছে। 

এ বিষয়ে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান কাছে জানতে চাইলে তিনি বলেন, নগর দক্ষিণ ছাত্রলীগের যেসব শাখার মেয়াদোত্তীর্ণ হয়েছে, সেগুলো বিলুপ্ত ঘোষণা করে নতুন নেতৃত্ব নির্বাচন করার চেষ্টা করছি। কিন্তু একটি স্বার্থান্বেষী মহল আমাদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন অপপ্রচার ও ষড়যন্ত্র চালাচ্ছে। 

এ বিষয়ে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ বলেন, ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি ভেঙে দিয়েছি। খুব শিগগিরই নতুন নেতৃত্ব নির্বাচিত করা হবে।

নিউজওয়ান২৪.কম/এমজেড