ঢাকা, ০৪ আগস্ট, ২০২০
সর্বশেষ:
সেহরি ও ইফতারের সময় সূচি : ঢাকায় প্রথম রোজার সেহরির শেষ সময় রাত ৪টা ৫ মিনিটে আর ইফতার হবে সন্ধ্যা ৬টা ২৮ মিনিটে। আইইডিসিআর এর করোনা কন্ট্রোল রুম (০১৭০০৭০৫৭৩৭) অথবা হটলাইন নম্বরে (০১৯৩৭১১০০১১, ০১৯৩৭০০০০১১, ০১৯২৭৭১১৭৮৪, ০১৯২৭৭১১৭৮৫, ০১৯৪৪৩৩৩২২২, ০১৫৫০০৬৪৯০১–০৫) যোগাযোগ করা যাবে। এ ছাড়া করোনাসংক্রান্ত তথ্য জানতে বা সহযোগিতা পেতে স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ এবং ৩৩৩ নম্বরে ফোন করা যাবে। অনলাইনে করোনা নিয়ে যোগাযোগ করতে আইইডিসিআরের ই-মেইল [email protected] এবং ফেসবুক পেজে (Iedcr,COVID19 Control Room) যোগাযোগ করা যাবে। জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯

ঢাকা দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি হলেন রানা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০২:১৯, ২৫ অক্টোবর ২০১৯  

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মাইনুদ্দিন রানা- ছবি: সংগৃহীত

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মাইনুদ্দিন রানা- ছবি: সংগৃহীত

ক্যাসিনোকাণ্ডে জড়িত থাকায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন সম্রাটকে দল থেকে বহিষ্কার করা হয়। এরপর ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মাইনুদ্দিন রানাকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয়া হয়েছে।

গত মঙ্গলবার (২২ অক্টোবর) বিকেলে যুবলীগ কার্যালয়ে আয়োজিত যুবলীগের (৭ম কংগ্রেস) জাতীয় সম্মেলনের প্রস্তুতি কমিটির প্রথম সভায় এ সিদ্ধান্ত হয়।  

মাইনুদ্দিন রানা সংবাদমাধ্যমকে বলেন, আগামী সম্মেলনকে সফল করতে সংগঠনের পক্ষে থেকে আমাকে দায়িত্ব দেয়া হয়েছে। বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শকে মেনে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের নেতাকর্মীদের নিয়ে সম্মেলনকে সফল করতে সক্ষম হবো। যেহেতু আমি মাঠ পর্যায় থেকে রাজনীতি করে আসছি সেহেতু আমার কোনো সমস্যা হবে না।

নিউজওয়ান২৪.কম/এমজেড

আরও পড়ুন