ঢাকা, ১৫ আগস্ট, ২০২০
সর্বশেষ:
সেহরি ও ইফতারের সময় সূচি : ঢাকায় প্রথম রোজার সেহরির শেষ সময় রাত ৪টা ৫ মিনিটে আর ইফতার হবে সন্ধ্যা ৬টা ২৮ মিনিটে। আইইডিসিআর এর করোনা কন্ট্রোল রুম (০১৭০০৭০৫৭৩৭) অথবা হটলাইন নম্বরে (০১৯৩৭১১০০১১, ০১৯৩৭০০০০১১, ০১৯২৭৭১১৭৮৪, ০১৯২৭৭১১৭৮৫, ০১৯৪৪৩৩৩২২২, ০১৫৫০০৬৪৯০১–০৫) যোগাযোগ করা যাবে। এ ছাড়া করোনাসংক্রান্ত তথ্য জানতে বা সহযোগিতা পেতে স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ এবং ৩৩৩ নম্বরে ফোন করা যাবে। অনলাইনে করোনা নিয়ে যোগাযোগ করতে আইইডিসিআরের ই-মেইল [email protected] এবং ফেসবুক পেজে (Iedcr,COVID19 Control Room) যোগাযোগ করা যাবে। জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯

কেমন যাবে আপনার আজকের দিন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৭:২৩, ৪ অক্টোবর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

বৃষ রাশির আজ কোনো আশা পূরণ হতে পারে। আজ কর্মক্ষেত্রে সুনাম বৃদ্ধি পাবে কর্কট রাশির। রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) 
জমিজমা কেনাবেচার পরিকল্পনা করতে হতে পারে। বায়ুপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। আজ আপনার বিশেষ কোনো কাজের সুযোগ আসতে পারে। বাড়ির দায়িত্ব পালনে আজ সক্ষম নাও হতে পারেন। উচ্চশিক্ষার জন্য বিশেষ সুযোগ আসতে পারে। শেয়ারে বিনিয়োগে শুভ যোগ। বাড়তি কিছু খরচ হতে পারে। স্ত্রীর কারণে মনে কষ্ট বাড়তে পারে। জটিল সমস্যা আজ আপনাকে ভোগাতে পারে। যুক্তিপূর্ণ কথাবার্তায় সকলের মন জয় করতে পারবেন।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) 
খুব নিকট কারো কাছ থেকে আঘাত পেতে পারেন। পরিবারে সকলের কাছে সম্মানপ্রাপ্তি হতে পারে। নতুন বন্ধু হতে পারে। আজ গুরুত্বপুর্ণ কাজে বিপত্তি আসতে পারে। দাম্পত্য জীবনে হঠাৎ অশান্তি আসতে পারে। গুরুজনদের শরীরে সমস্যা হতে পারে। আজ আপনার কোনো আশা পূরণ হতে পারে। ব্যবসার দিকে আজ ভাল সুযোগ আসতে পারে, কাজে লাগান। আজ বাইরের কোনোঅশান্তি আপনাকে নাজেহাল করতে পারে।

আরো পড়ুন: বৃহস্পতিবার রাজধানীতে যা বন্ধ থাকছে

মিথুন (মে ২১-জুন ২০) 
পিতার শরীর নিয়ে একটু দুশ্চিন্তা হতে পারে। প্রেমে বাধা থাকবে তবে সঙ্গে আনন্দও থাকবে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। আজ সহকর্মীর ভাল ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না। গৃহ নির্মাণের শুভ সময় দেখা যাচ্ছে। পেটের সমস্যা থাকবে। পরিবারে পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন। আইনি কোনো কাজ খুব ভাল হতে পারে। আজ সারাদিন নানা দিক থেকে কর্মের সুযোগ আসতে পারে।

কর্কট (জুন ২১-জুলাই ২২) 
শিল্পীদের জন্য সামনের সময়টা খুব উপযুক্ত। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। স্বামী, স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে। স্বাস্থ্য ভাল যাবে না। আজ কোনো কিছু পাওয়ার জন্য মনে জেদ সৃষ্টি হতে পারে। আজ কর্মক্ষেত্রে সুনাম বৃদ্ধি পাবে। দীর্ঘ দিনের কোনো ইচ্ছা পূরণ হতে পারে। সন্তানদের জন্য স্ত্রীর সঙ্গে মনমালিন্য হতে পারে। মানসিক কষ্টে ঘুমের ব্যাঘাত ঘটতে পারে। বিবাহ সংলগ্ন কাজে কিছু দান করতে হতে পারে।

আরো পড়ুন: বৃহস্পতিবার রাজধানীতে যা বন্ধ থাকছে

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) 
আজ বিনিয়োগি কোনো ব্যবসার ফল ভাল পাওয়া যাবে। ব্যয় কম হবে। সঙ্গীত চর্চায় হাল ছাড়লে মুশকিল হবে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ দেয়া প্রয়োজন। ঠান্ডা লাগার জন্য মাথার যন্ত্রণা বাড়তে পারে। বাড়ির সকলে মিলে তীর্থ ভ্রমণের আলোচনা। আজ পুরনো দিনের কোনো আশা ভঙ্গ হতে পারে। সন্তানের কোনো বিশেষ গুণ বা প্রতিভা আপনাকে অবাক করবে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) 
রাস্তায় যানবাহন চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। নিজের দায়িত্ব পালন করতে না পারায় সংসারে অশান্তি। পুরনো পাওনা আদায় হতে পারে। আজ সারা দিন কোনো কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। কারো কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা। সাধু সেবায় মনে শান্তি। আজ আপনার নিজের মতে কিছু করার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। আজ বন্ধুদের কথায় আপনার বড় ক্ষতি হয়ে যেতে পারে।

আরো পড়ুন: বৃহস্পতিবার রাজধানীতে যা বন্ধ থাকছে

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) 
যানবাহনে ওঠা নামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কিছু চুরি হতে পারে। উচ্চাশা থাকলে আজ সেটা সফল হতে পারে। মামলা মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো কোনো শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন। নেশার প্রতি আসক্তি বাড়তে পারে। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার। কানো বিবাহ সংবাদে মনে আনন্দের উদয়।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) 
মানসিক কোনো উদ্বেগ থাকলে কেটে যেতে পারে। দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। আজ সারাদিন কাজ বা ব্যবসা নিয়ে কোনো সমস্যা থাকবে না। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। আপনি আপনার ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন। ব্যবসায় ব্যাকুলতা বাড়তে পারে। চাকরিজীবীদের জন্য সময়টা বিশেষ অনুকুল। কাউকে নিজের দুর্বলতা দেখালে ফাঁসতে হতে পারে।

আরো পড়ুন: বৃহস্পতিবার রাজধানীতে যা বন্ধ থাকছে

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) 
সমাজসেবা বা দানে মনে আনন্দ। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। গুরুজনদের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। কর্মক্ষেত্রে আজ সহকর্মীদের সঙ্গে মানিয়ে চলতে হবে। দাম্পত্য কলহ বাধার সম্ভাবনা রয়েছে। নিজের কোনো কিছু অপরকে দিতে হতে পারে। আজ বিকেলের দিকে দামি কোনো উপহার পেতে পারেন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) 
স্ত্রীর কোনো বুদ্ধিতে আজ আপনি লাভবান হতে পারেন। প্রেমে তৃতীয় কানো জন্য অশান্তি হতে পারে। আজ অতিরিক্ত ব্যয় আপনাকে চিন্তায় ফেলতে পারে। আজ পুরনো কোনো ব্যথা নতুন করে শুরু হতে পারে। দীর্ঘ প্রতিক্ষার পর পদোন্নতির খবর আসতে পারে। আজ কোনো বিতর্কে যাবেন না। স্ত্রীর সঙ্গে কোনো বিবাদ অনেক দূর যেতে পারে। স্বজনদের সঙ্গে মনোমালিন্য মিটে যেতে পারে। শত্রুর সঙ্গে মোকাবিলা করতে সক্ষম হবেন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) 
সন্তানদের জন্য ব্যবসা নিয়ে কোনো আলোচনা হতে পারে। সমাজের কাজে বেশি না যাওয়াই শ্রেয়, মানহানির আশঙ্কা রয়েছে। অতিরিক্ত ভাবাবেগ আপনাকে বিপদে ফেলতে পারে। আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। নিজের কৌশলে শত্রুর মন জয় করতে পারেন। কোনও বিপদ থেকে একটু সাবধান থাকুন। আজ বন্ধুদের কারণে প্রচুর অর্থ অপচয় হতে পারে। পথে খুব সাবধানতা অবলম্বন করুন, দুর্ঘটনার সম্ভাবনা আছে। সমাজের কাজে না যাওয়াই ভাল হবে।

আরো পড়ুন: বৃহস্পতিবার রাজধানীতে যা বন্ধ থাকছে

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) 
কোনো কারণে বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। রক্তের কোনো রোগে ভোগান্তির সম্ভাবনা। নিজের কলাকুশলীতে ব্যবসায় উন্নতির যোগ দেখা যাচ্ছে। নতুন গৃহ নির্মাণে বাধা আসতে পারে। রাস্তাঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা। সঙ্গীত চর্চার জন্য বিশেষ সুযোগ আসতে পারে। আজ আপনার ব্যবহার খারাপ হতে পারে। ব্যবসায় কর্মচারীর চক্রান্তে আর্থিক ক্ষতি হতে পারে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা ভাবনা বাড়তে পারে।

নিউজওয়ান২৪/এএস

ইত্যাদি বিভাগের সর্বাধিক পঠিত