ঢাকা, ২৯ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

একসঙ্গে ভোট দিলেন অপু-বুবলী!

শোবিজ ডেস্ক

প্রকাশিত: ১৫:০০, ৫ মে ২০১৭  

চলতি সময়ের আলোচিত দুই নায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলী। দু’জনের সম্পর্ক দা-কুমড়ো। কিন্তু কাকতালীয়ভাবে দু’জনই একই সঙ্গে ভোট দিতে ঢুকলেন এফডিসিতে। বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। তারা আজ শুক্রবার সকাল ১০টার দিকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোট দেন।

ভোট দেয়ার পর অপু বিশ্বাস বলেন, আমার পক্ষ থেকে সবার জন্য শুভ কামনা থাকলো। তবে এ সময় বুবলী কোনো কথা বলেননি। এদিকে এরই মধ্যে এ নির্বাচনে ভোট দিয়েছেন রুবেল, রোজিনা, রিয়াজ, আবুল হায়াত, অঞ্জনাসহ ৫০-৬০ জন ভোটার।

চূড়ান্ত তালিকা অনুসারে নির্বাচনে ২১ পদের বিপরীতে প্রতিদ্বন্দিতা করছেন ৫৭ প্রার্থী। ভোট দেবেন  মোট ৬২৪ জন। নির্বাচনে অংশ নিচ্ছে ৩টি প্যানেল। সভাপতি পদের জন্য লড়ছেন ৩ প্যানেল থেকে মিশা সওদাগর, ওমর সানি ও ড্যানি সিডাক। ২টি সহ-সভাপতি পদে বিপরীতে লড়ছেন ৫ জন।

এরা হলেন- নূতন, নাদির খান, রিয়াজ, সাংকোপাঞ্জা ও অমৃতা খান। সাধারণ সম্পাদক পদ একটি। এ একটি পদের জন্য লড়ছেন অমিত হাসান, ইলিয়াস কোবরা ও জায়েদ খান। নির্বাচন কমিশনের চেয়ারম্যান হিসেবে আছেন পরিচালক মমতাজুর রহমান আকবর। তিনি জানালেন, শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন শুরু হয়েছে।

দুপুর একটা থেকে দুইটা পর্যন্ত বিরতি দিয়ে ভোট গ্রহণ শেষ হবে বিকাল পাঁচটায়।

নিউজওয়ান২৪.কম