ঢাকা, ০১ অক্টোবর, ২০২০
সর্বশেষ:
আইইডিসিআর এর করোনা কন্ট্রোল রুম (০১৭০০৭০৫৭৩৭) অথবা হটলাইন নম্বরে (০১৯৩৭১১০০১১, ০১৯৩৭০০০০১১, ০১৯২৭৭১১৭৮৪, ০১৯২৭৭১১৭৮৫, ০১৯৪৪৩৩৩২২২, ০১৫৫০০৬৪৯০১–০৫) যোগাযোগ করা যাবে। এ ছাড়া করোনাসংক্রান্ত তথ্য জানতে বা সহযোগিতা পেতে স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ এবং ৩৩৩ নম্বরে ফোন করা যাবে। অনলাইনে করোনা নিয়ে যোগাযোগ করতে আইইডিসিআরের ই-মেইল [email protected] এবং ফেসবুক পেজে (Iedcr,COVID19 Control Room) যোগাযোগ করা যাবে। জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯

আওয়ামী লীগে দূষিত রক্তের প্রয়োজন নেই : ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০১:০৯, ১১ ডিসেম্বর ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, টেন্ডারবাজ, দুর্নীতিবাজদের বিরুদ্ধে শেখ হাসিনার ডাইরেক্ট অ্যাকশন শুরু হয়েছে। সবাই নজরদারিতে আছে। আওয়ামী লীগে দূষিত রক্তের প্রয়োজন নেই।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) বিকেলে খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগের সম্মেলনে তিনি এসব কথা বলেন। সম্মেলন শেষে মহানগর আওয়ামী লীগের সভাপতি হিসেবে তালুকদার আবদুল খালেক এবং সাধারণ সম্পাদক হিসেবে এমডিএ বাবুল রানার নাম ঘোষণা করা হয়। এছাড়া জেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক হয়েছেন শেখ হারুনুর রশীদ ও অ্যাডভোকেট সুজিত অধিকারী।

ওবায়দুল কাদের বলেন, বিএনপিকে নিয়ে বিচলিত হওয়ার কিছু নেই। বিএনপি চোরাবালিতে আছে, পথহারা পথিকের মতো। তাদের আন্দোলনের ডাক শুনতে শুনতে ১১ বছর পার হয়ে গেল। 

তিনি আরো বলেন, বিএনপি জঙ্গি, সন্ত্রাসবাদের পৃষ্ঠপোষক। তাই দেশের জনগণ তাদের আর ক্ষমতায় আসতে দেবে না।

এ সময় উপস্থিত ছিলেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান, খুলনা-২ আসনের এমপি শেখ সালাহউদ্দিন জুয়েল, বাগেরহাট-১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিন, বাগেরহাট-২ আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময়, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, আবদুর রহমান, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপদেষ্টামন্ডলীর সদস্য ড. মসিউর রহমান, খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ প্রমুখ।

আরও পড়ুন