ঢাকা, ২৬ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

সোনারগাঁওয়ে প্রবাসীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৫৩, ১৬ মার্চ ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার আষাঢ়িয়ারচর সেতুর নিচ থেকে শুক্রবার (১৫ মার্চ) সকালে তোফাজ্জল হোসেন বাবুল (৫৬) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে সোনারগাঁও থানা পুলিশ।

নিহত তোফাজ্জল হোসেন বাবুল নোয়াখালীর গোপালপুর থানার বেগমগঞ্জ তিতা হাজরা গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

নিহতের পরিবারের বরাত দিয়ে সোনারগাঁও থানার এসআই আবুল কালাম আজাদ জানান, বৃহস্পতিবার রাতে সৌদি আরব থেকে তোফাজ্জল হোসেন বাবুল বিমানবন্দরে নেমে তার স্ত্রী মুন্নি ও দুই মেয়েকে সঙ্গে নিয়ে দেশে ফিরেছিলেন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁও উপজেলার আষাঢ়িয়ারচর সেতু কাছে পৌঁছালে গাড়ি থামিয়ে প্রকৃতির ডাকে সাড়া দিতে নিচে নামার পর থেকে বাবুল নিখোঁজ হয়। পরে তার স্ত্রী ও গাড়ির ড্রাইভার অনেকক্ষণ খোঁজাখুঁজির পর বাবুলকে না পেয়ে বাড়িতে চলে যায় তারা।

এদিকে, শুক্রবার সকালে আষাঢ়িয়ার চর ব্রিজের নিচে একটি লাশ দেখে এলাকাবাসী পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে নিহত বাবুলের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। 

তিনি আরও জানান, বাবুলের শার্টের পকেটে তার স্ত্রী জন্য স্বর্ণালংকার ও অন্যান্য যাবতীয় জিনিস পাওয়া গেছে। এছাড়া লাশের পেটের বামপাশ একটি আঘাতের কোন চিহ্ন রয়েছে। নিহত বাবুলের স্ত্রী মুন্নিকে থানায় ডাকা হয়েছে।

নিউজওয়ান২৪/ইরু

প্রবাসী দুনিয়া বিভাগের সর্বাধিক পঠিত