ঢাকা, ২৯ মার্চ, ২০২৪
সর্বশেষ:

বেবী নাজনীন ও নিপুণ রায় গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৫৭, ১৫ নভেম্বর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

বিএনপির সহ আন্তর্জাতিক সম্পাদক বেবী নাজনীন ও নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরীকে আটক করেছে পুলিশ। বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচ থেকে তাদের আটক করা হয় বলে দাবি বিএনপির। তবে বেবী নাজনীনকে আটক করেও ছেড়ে দেয় পুলিশ।

এ বিষয়ে নয়া পল্টন থানার ওসি মাহমুদুল হাসান বলেন, তাদের নাইটিঙ্গেল মোড় থেকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে বলেও মন্তব্য করেন তিনি।

ডিবির অতিরিক্ত কমিশনার (ডিবি) আবদুল বাতেন জানান, বেবি নাজনীনকে ছেড়ে দিয়েছে পুলিশ। তবে নিপুন রায়কে আটক করা হয়েছে। তাকে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হচ্ছে।

নিপুন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ ও বিএনপির সাবেক প্রতিমন্ত্রী নিতাই রায় চৌধুরীর মেয়ে।

বুধবার (১৪ নভেম্বর) নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে পুলিশ ও নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এতে পুলিশের ২১ জন, ২ জন আনসার ও বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়েছে। এছাড়া কার্যালয়ের পাশে থাকা পুলিশের দুটি গাড়িতে আগুন ধরিয়ে দেয় বিক্ষুব্ধরা। এ ঘটনায় পল্টন থানায় তিনটি মামলা দায়ের করেছে পুলিশ। তিন মামলায় আসামি করা হয়েছে ৪৮৮ জনকে ও গ্রেফতার করা হয়েছে ৬৮ জনকে।

মামলা সূত্রে জানা গেছে, একটি মামলার এজাহারভুক্ত ১২ নম্বর আসামি নিপুণ রায় চৌধুরী।

নিউজওয়ান২৪/এএস

আরও পড়ুন
স্বদেশ বিভাগের সর্বাধিক পঠিত