ঢাকা, ২৯ মার্চ, ২০২৪
সর্বশেষ:

বুড়িগঙ্গায় ভাসমান রেস্তোরাঁয় অভিযান, মদ-বিয়ারসহ গ্রেপ্তার ৭০

নারায়ণগঞ্জ সংবাদদাতা

প্রকাশিত: ১৩:০৭, ২ এপ্রিল ২০১৯  

২০১৪ সালের অক্টোবরে ভয়াবহ অগ্নিকাণ্ডে ভষ্মীভূত হয়েছিল মেরি এন্ডারসন   -ফাইল ফটো

২০১৪ সালের অক্টোবরে ভয়াবহ অগ্নিকাণ্ডে ভষ্মীভূত হয়েছিল মেরি এন্ডারসন -ফাইল ফটো

সোমবার রাতে রাজধানীর লাগোয়া নারায়ণগঞ্জের ফতুল্লার পাগলাজেটিতে বুড়িগঙ্গায় ভাসমান রেস্তোরাঁ ও বার মেরী এন্ডারসনে অভিযান চালিয়ে বিভিন্ন ব্রান্ডের মদসহ ৭০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রাত সাড়ে ৮টা থেকে ১০টা পর্যন্ত চালানো অভিযানে ৮১ কার্টন বিদেশি বিয়ার (প্রতি কার্টন ২৪টি ক্যান) এবং চার কার্টন বিদেশি মদ (প্রতি কার্টনে ১০টি বোতল) উদ্ধার ও অবৈধভাবে মাদক সংরক্ষণের দায়ে গ্রেপ্তার করা হয় ৭০ জনকে।

এ বিষয়ে পুলিশের পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়, পুলিশ সুপার হারুন অর রশিদের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) সুবাস চন্দ্র সাহার নেতৃত্বে জেলা গোয়েন্দা ও ফতুল্লা মডেল থানা পুলিশ অভিযানে অংশ নেয়।

সুবাস চন্দ্র সাহা জানান, রেস্তোরাঁ ও বারের লোকজন ওই মদের কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেনি।

জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মমিনুল ইসলাম জানান, পুলিশ আজ (মঙ্গলবার) দুপুরে এ বিষয়ে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

প্রসঙ্গত, পাগলার বুড়িগঙ্গায় মেরি এন্ডারসন নামের বিটিশ আমলের পুরনো জাহাজে একটি রোস্তোরাঁ চালায় বাংলাদেশ পর্যটন করপোরেশন। আলোচিত এবং আকর্ষণীয় ভাসমান এই রেস্তোরাঁয় মাদককেন্দ্রিক নানান ঘটনা প্রায়ই সংবাদ শিরোনাম হয়। কয়েকদিন পুলিশি তৎপরতায় স্তিমিত থাকার পর অপরাধীরা ফের সক্রিয় হয়ে ওঠে অবৈধ মদ বিক্রি ও পানের এই স্পটটিতে।

নিউজওয়ান২৪.কম/সিআর 

আরও পড়ুন
আইন আদালত বিভাগের সর্বাধিক পঠিত