ঢাকা, ২৪ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:২৪, ৭ জানুয়ারি ২০১৯  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা (ফাইল ছবি)

প্রধানমন্ত্রী শেখ হাসিনা (ফাইল ছবি)

চতুর্থবারের মত প্রধানমন্ত্রী হয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীতে শ্রদ্ধা জানাতে আগামী বুধবার (৯ জানুয়ারি) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমানের কাছে প্রেরিত প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-০১ কাজী নিশাত রসুল স্বাক্ষরিত এক ফ্যাক্স বার্তায় এ তথ্য জানা গেছে। ফ্যাক্স বার্তায় বলা হয়েছে, আগামী বুধবার (০৯জানুয়ারী) সকাল ৯টা ৫০ মিনিটে গণভবন থেকে তেজগাঁও বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকাল ১০টায় বিমানবন্দরে উপস্থিত হয়ে হেলিকাপ্টার যোগে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে যাত্রা করবেন তিনি।

সকাল ১০টা ৪০ মিনিটে টুঙ্গিপাড়া উপজেলা কমপ্লেক্স মাঠে নির্মিত হেলিপ্যাডে অবতরণ করবেন বঙ্গবন্ধু কন্যা। বেলা ১১টায় জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধীতে উপস্থিত হয়ে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করবেন। পরে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নিবেন। 

এসময় সশস্ত্র বাহিনীর সদস্যরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গার্ড অব অনার প্রদান করবেন। সকল কর্মসূচী শেষ করে দুপুর ১২টা ২০ মিনিটে হেলিকপ্টার যোগে ঢাকার উদ্দেশ্যে টুঙ্গিপাড়া ত্যাগ করবেন প্রধানমন্ত্রী।

এদিন নব-নিযুক্ত মন্ত্রী পরিষদের সদস্যদের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা জানানোর কথা রয়েছে বলে দলীয় একাধিক সূত্রে জানা গেছে। এদিকে, প্রধানমন্ত্রী ও মন্ত্রী পরিষদের সদস্যদের টুঙ্গিপাড়ায় আগমন উপলক্ষে জেলার সর্বত্র ব্যাপক নিরাপত্তামূলক ব্যাবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছেন জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার ও পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান খান।

নিউজওয়ান২৪/এনআর

আরও পড়ুন
স্বদেশ বিভাগের সর্বাধিক পঠিত