ঢাকা, ২৭ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

ছাদ থেকে লাফে আসামির মৃত্যু, নেপথ্যে পুলিশের ভয়!

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৫১, ১৪ নভেম্বর ২০১৮  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সিলেট নগরীতে পুলিশের ভয়ে ছাদ থেকে লাফিয়ে আব্দুল্লাহ (৩০) নামে মাদক মামলায় পরোয়ানাভুক্ত আসামির মৃত্যু হয়েছে। বুধবার (১৪ নভেম্বর) ভোরে নগরীর ইসলামপুর এলাকায় এ ঘটনা ঘটে। সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

স্থানীয়রা জানান, শাহপরাণ থানা পুলিশের একটি দল ইসলামপুর এলাকায় বুধবার ভোরে মাদক মামলার আসামিকে গ্রেফতারের জন্য অভিযান চালায়। এসময় ওই এলাকার ফাল্গুনী ৩৮ নম্বর বাসার বাসিন্দা মাদক মামলার পরোয়ানাভুক্ত আসামি আব্দুল্লাহ পুলিশের উপস্থিতি টের পেয়ে বাসার ছাদ থেকে লাফ দিয়ে পালিয়ে যাওযার সময় গুরুত্বর আহত হন। এরপর পরিবারের লোকজন আহতাবস্থায় তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

ওসি আক্তার হোসেন জানান, সিলেট যুগ্ম মহানগর প্রথম আদালতে আব্দুল্লাহ একটি মাদক মামলায় বিচারাধীন। ওই মামলায় তার বিরুদ্ধে আদালত গ্রেফতারি পরোয়না জারি করেন। পরোয়না পেয়ে আব্দুল্লাহ বাসায় পুলিশ অভিযান চালাতে গেলে সে পুলিশের উপস্থিতি টের পেয়ে ছাদ থেকে লাফ দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে আহত হয়। পরে বাসার লোকজন তাকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

নিউজওয়ান২৪/ইরু

আরও পড়ুন
অপরাধ বিভাগের সর্বাধিক পঠিত