ঢাকা, ১৯ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

ঘড়ি সৌখিনতায় যে বুটিক চালু করলো মেঘনা গ্রুপ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৩৬, ২৭ নভেম্বর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

ঘড়ি সৌখিনতায় বাংলাদেশেও নতুনমাত্রা যোগ করতে চলেছে। এই লক্ষে যাত্রা শুরু করলো সুইস ঘড়ির বুটিক মোহাম্মদ অ্যান্ড সন্স। এখন থেকে এই ব্র্যান্ডের পরিবেশক ও বিক্রেতা প্রতিষ্ঠান হিসেবে কাজ করবে মেঘনা গ্রুপের এই নতুন সংযোজন। রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। 

ঘড়ি ছাড়াও বিখ্যাত ব্র্যান্ড মন্ট ব্ল্যাঙ্কের কলমসহ (রোলার বলপয়েন্ট, বলপয়েন্ট ও ফাউনটেন পেন) উন্নতমানের শার্টের কাফ্লিং, বেল্ট, সানগ্লাস, মানিব্যাগ, বিজনেস ব্যাগ এবং আরো অনেক ব্র্যান্ডেড এক্সেসরিজ পাওয়া যাবে মোহাম্মদ অ্যান্ড সন্সে।

৪৫ হাজার টাকা থেকে ১১ লাখ টাকা পর্যন্ত মূল্যের পণ্য সমাহার রয়েছে এই লাক্সারি ওয়াচ বুটিকে। দুই বছরের ইন্টারন্যাশনাল ওয়ারেন্টি ছাড়াও এসব পণ্য ক্রয়ে ক্রেতাদের জন্য থাকছে ১২ মাসের জন্য শূন্য শতাংশ সুদে ইএমআইতে ঘড়ি কেনার সুবিধা।

মোহাম্মদ অ্যান্ড সন্সের উদ্বোধনী অনুষ্ঠানে ছিলেন এর জেনারেল ম্যানেজার সাফায়েত চৌধুরী জেসন ও মেঘনা গ্রুপের হেড অব ইন্টারন্যাশনাল বিজনেস ডেভেলপমেন্ট শহীদুল্লাহ শহীদ। 

তারা জানান, ক্রেতাদের যেকোনো ধরনের বিক্রয়োত্তর সেবা প্রদানে এই বুটিকে থাকছে অত্যাধুনিক ও মানসম্মত সার্ভিস সেন্টার।

বাংলাদেশ থেকে ইউরোপের বাজারে বাইসাইকেল ও বাইসাইকেল এক্সেসরিজ রফতানির জন্য সুপরিচিত মেঘনা গ্রুপ। তাদের টায়ার ও টিউব, এমএস স্টিল টিউব, নিট গার্মেন্টস, ডেনিম, অটোমেটিক করোগেটেড কার্টন ও গার্মেন্টস এক্সসরিজ উৎপাদনকারী শিল্পকারখানা রয়েছে।
 
মেঘনা গ্রুপই বাংলাদেশে বিএমডব্লিউ ও কিয়া মোটরসের একমাত্র পরিবেশক এবং অ্যাপেল পণ্যের প্রিমিয়াম রিসেলার। পাশাপাশি প্রাইম ব্যাংকে বিনিয়োগ রয়েছে মেঘনা গ্রুপের।

নিউজওয়ান২৪/জেডএস

অর্থ-কড়ি বিভাগের সর্বাধিক পঠিত