ঢাকা, ২৬ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

গাজীপুরে বাস-লেগুনা সংঘর্ষ: নিহত বেড়ে ৫

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৮:০৯, ৩ ডিসেম্বর ২০১৮  

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত


গাজীপুরে সোমবার শ্রমিকবাহী বাসের সঙ্গে লেগুনার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে পাঁচ। এ ঘটনায় অবসরপ্রাপ্ত এক ননকমিশন সেনা কর্মকর্তাও নিহত হন।  আহত হয়েছে অন্তত আটজন।

নিহতরা হলেন, মুন্সীগঞ্জের গজারিয়া থানার লক্ষীপুর এলাকার মজিবুর রহমানের ছেলে সেনাবাহিনীর সার্জেন্ট (অব.) মো. মিজানুর রহমান (৪৫), রাজবাড়ী জেলার জাগির বাগদি এলাকার মৃত আছালত বিশ্বাসের ছেলে মাজেদ বিশ্বাস (৩৮), সিরাজগঞ্জের তারাশের ঘুলটাবাজার এলাকার মো. নাজিম উদ্দিন (৫৬), একই এলাকার আব্দুস সামাদ (৪৮) ও রফিকুল ইসলামের ছেলে রাতুল (১৬)।

গাজীপুর মহানগর পুলিশের সদর থানার ওসি সমীর চন্দ্র সূত্রধর এ তথ্য নিশ্চিত করেছেন।

এলাকাবাসী জানান, গাজীপুরের রাজেন্দ্রপুর সেনানিবাস এলাকা থেকে পোশাক কারখানার শ্রমিকবাহী একটি বাস সোমবার সকাল সাড়ে ৭টার দিকে গাজীপুর সদর উপজেলার বাংলাবাজার এলাকায় যাচ্ছিল। পথে বাসটি ঢাকা-কাপাসিয়া সড়কে গাজীপুর সিটি করপোরেশনের হালডোবা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী অপর একটি বাসের সঙ্গে লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই লেগুনার দুই যাত্রী নিহত ও ১১জন আহত হয়।

আহতদের মধ্যে সেনানিবাস হাসপাতালে একজন ও গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে আরো দুইজন মারা যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।  

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আরএমও ডা. প্রণয়ভূষণ দাস জানান, দুর্ঘটনাস্থল থেকে আহত সাতজনকে এ হাসপাতালে আনা হয়। এদের মধ্যে রাতুল ও মাজেদ বিশ্বাস মারা যায়।

গুরুতর আহত দুলাল (৪৫) নামের একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর আহত খাইরুল (৪০), খলিল (৪০) ও নিশান আহমেদসহ (২৮) চারজনকে এ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

নিউজওয়ান২৪/এমএম

আরও পড়ুন
স্বদেশ বিভাগের সর্বাধিক পঠিত