ঢাকা, ২০ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

গাজীপুরে ছাত্র-শ্রমিক সংঘর্ষে আটক ৯

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১২:৩৯, ১১ নভেম্বর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

গাজীপুরে কলেজ শিক্ষার্থীদের সঙ্গে পরিবহণ শ্রমিকদের সংঘর্ষে শনিবার রাতে ৯ শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ।এ ঘটনায় আহত পুলিশ কর্মকর্তা উত্তরার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ভাওয়াল কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন সৌরভ বলেন, শনিবার বিকেলে কলেজগেইট স্ট্যান্ড থেকে শিক্ষার্থীরা বাসে উঠতে গেলে পরিবহণ শ্রমিকরা বাধা দেয়। এতে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা কলেজগেইট এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বাস আটকাতে শুরু করে। এ নিয়ে পরিবহন শ্রমিকদের সঙ্গে শিক্ষার্থীর মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। খবর পেয়ে কলেজ হোস্টেল থেকে শিক্ষার্থীরা লাঠি-সোটা নিয়ে ঘটনাস্থলে যায়। এসময় বাসন থানার দুই পুলিশ সদস্য ওই পথে যাওয়ার সময় ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করেন। একপর্যায়ে এক পুলিশ সদস্য মাথায় আঘাত পান। পরে রাতে পুলিশ হোস্টেলে অভিযান চালিয়ে রবিন সরদার, সাদেক, শিমুল, রাকিবসহ নয়জনকে আটক করে ।

ভাওয়াল কলেজের অধ্যক্ষ জেরিনা সুলতানা বলেন,সংঘর্ষের পর পুলিশ আমাকে না জানিয়ে কলেজ হোস্টেল ঘেরাও করে অভিযান চালায়। পরে সেখান থেকে ছাত্রলীগের নয়জন নেতা-কর্মীকে আটক করে নিয়ে গেছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার ওয়াই এম বেলালুর রহমান বলেন, পরিবহণ শ্রমিক ও ভাওয়াল কলেজ শিক্ষার্থীদের সংঘর্ষ থামাতে গিয়ে এএসআই কামরুল মাথায় জখম হন। তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে ও পরে ঢাকার উত্তরায় বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নিউজওয়ান২৪/জেডএস

আরও পড়ুন
স্বদেশ বিভাগের সর্বাধিক পঠিত