ঢাকা, ২৬ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

খাদের কিনারায় স্ত্রী, তবুও সেলফিতেই মগ্ন স্বামী!

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১১:৪১, ৩০ মে ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কিনারা থেকে ঝুলন্ত অবস্থায় রোমাঞ্চকর পরিবেশে স্ত্রীর সঙ্গে ছবি তুললে কেমন হয়?‌ শুনতে ভাল লাগলেও বিষয়টি একটু বাড়াবাড়ির সামিল বলেই মনে করছেন অনেকে। ইনস্টাগ্রামে কেলি কাস্টাইল এবং কোডি ওয়ার্কম্যান নামের এক দম্পতি নিজেদের এমনই ছবি পোস্ট করার পরে প্রবল সমালোচনার মুখে পড়লেন। 

একটি বড় ‘ইনফিনিটি পুল’‌–এর কিনারায় প্রায় ঝুলন্ত অবস্থায় ছবিটি পোস্ট করেন তারা। অনেকে তাতে মন্তব্য করেছেন, ভয়াবহ, বোকামো। পাল্টা এই দম্পতি বলেছেন, তারা কোনোরকম বিপদ যাতে না হয় সে জন্য আগাম প্রয়োজনীয় প্রস্তুতি নিয়েছিলেন।

ছবিটি তোলা হয়েছে বালিতে। যেখানে আপাতত এই আমেরিকার দম্পতি রয়েছেন। দেখা যাচ্ছে একটি ইনফিনিটি পুলের একেবারে কিনারা থেকে ঝুলন্ত অবস্থায় রয়েছেন কেলি। তাকে ধরে রয়েছেন কোডি। তিনিও জলের মধ্যেই দাঁড়িয়ে। ডেইলি মেইলের রিপোর্ট অনুযায়ী, ছবিটি কেয়ন জঙ্গল রিসর্টে তোলা হয়েছে।’

তবে ছবিটি শেয়ার হওয়ার পর থেকে অজস্র নেতিবাচক মন্তব্য এসেছে। বেশিরভাগ মানুষ এমন অসুরক্ষিত ছবির জন্য ওই দম্পতির নিন্দা করেছেন। বাকিরা তাদেরকে দায়িত্বজ্ঞানহীন বলে সম্বোধন করেছেন। এদের মধ্যে একজন লিখেছেন, আপনাদের বৃহৎ জীবন দর্শন দেখে বোঝা যাচ্ছে আপনাদের কোনো সাধারণ জ্ঞান নেই। নিজের জীবনের গুরুত্বপূর্ণ মানুষটির জীবন এমন বিপদের মুখে ফেলে দেওয়া শুধুমাত্র বোকামো ছাড়া কিছু না।

দম্পতি প্রত্যুত্তরে জানিয়েছেন, নিচে একটি পুল ছিল। তারা ছবিটিকে অতিনাটকীয় করার জন্য সেই অংশটি কেটে বাদ দিয়েছেন। আসলে ছবিটি তোলার সময় আমরা যথেষ্ট সুরক্ষার কথা মাথায় রেখেছিলাম। আমরা জানতাম পড়ে গেলে শুধুমাত্র খানিকটা জলের মধ্যে গিয়েও পড়বে। কোনো বিপদ হবে না।

বিশ্ব সংবাদ বিভাগের সর্বাধিক পঠিত