ঢাকা, ২৬ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

আদালতে মইনুল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৪১, ২৩ অক্টোবর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

ব্যারিস্টার মইনুল হোসেনকে রংপুরের মামলায় গ্রেপ্তার দেখিয়ে ঢাকা মহানগর মুখ্য হাকিমের আদালতে নেয়া হয়েছে। দুপুর ১টার পর তাকে (ব্যারিস্টার মইনুল হোসেন) আদালতে নেয়া হয় বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিডিয়া ও পাবলিক রিলেসন্স বিভাগের উপ-কমিশনার মাসুদুর রহমান।

এর আগে গতকাল রাতে রংপুরের একটি মামলায় সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনকে গ্রেফতার করা হয়েছে। ব্যারিস্টার মইনুলকে গ্রেফতারের পর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে নেয়া হয়। সেখান থেকেই আজ (মঙ্গলবার) ঢাকা মহানগর মুখ্য হাকিমের আদালতে নেয়া হতে পারে। আদালত অনুমতি দিলে জিজ্ঞাসাবাদও করবে ডিবি পুলিশ।

রংপুরে সোমবার ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানির মামলা করেন মানবাধিকারকর্মী মিলি মায়া। তিনি রংপুর নগরীর মুলাটোল মহল্লার বাসিন্দা। মামলাটি তার পক্ষে রংপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দাখিল করেন সহকারী পাবলিক প্রসিকিউটর আইনুল হোসেন।

এ ছাড়া সম্প্রতি বেসরকারি টেলিভিশন একাত্তর টিভির টকশোতে সাংবাদিক মাসুদা ভাট্টির উদ্দেশে ‘অশালীন’ কথা বলায় ব্যারিস্টার মইনুলের বিরুদ্ধে ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় মামলা দায়ের করা হয়। এসব মামলার কয়েকটিতে উচ্চ আদালত থেকে জামিন নিয়েছিলেন মইনুল হোসেন।

নিউজওয়ান২৪/এএস

আরও পড়ুন
আইন আদালত বিভাগের সর্বাধিক পঠিত