ঢাকা, ১২ আগস্ট, ২০২০
সর্বশেষ:
সেহরি ও ইফতারের সময় সূচি : ঢাকায় প্রথম রোজার সেহরির শেষ সময় রাত ৪টা ৫ মিনিটে আর ইফতার হবে সন্ধ্যা ৬টা ২৮ মিনিটে। আইইডিসিআর এর করোনা কন্ট্রোল রুম (০১৭০০৭০৫৭৩৭) অথবা হটলাইন নম্বরে (০১৯৩৭১১০০১১, ০১৯৩৭০০০০১১, ০১৯২৭৭১১৭৮৪, ০১৯২৭৭১১৭৮৫, ০১৯৪৪৩৩৩২২২, ০১৫৫০০৬৪৯০১–০৫) যোগাযোগ করা যাবে। এ ছাড়া করোনাসংক্রান্ত তথ্য জানতে বা সহযোগিতা পেতে স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ এবং ৩৩৩ নম্বরে ফোন করা যাবে। অনলাইনে করোনা নিয়ে যোগাযোগ করতে আইইডিসিআরের ই-মেইল [email protected] এবং ফেসবুক পেজে (Iedcr,COVID19 Control Room) যোগাযোগ করা যাবে। জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯

লন্ডনে ব্রাইডাল ফটোশ্যুটে বাংলাদেশের ঈশিকা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৯:২২, ১৪ সেপ্টেম্বর ২০১৯  

ব্রাইডাল ফটোশ্যুটে ইশিকা খান

ব্রাইডাল ফটোশ্যুটে ইশিকা খান

বিয়ের পর থেকেই স্থায়ীভাবে লন্ডনে বসবাস শুরু করেন একসময়কার জনপ্রিয় অভিনেত্রী ঈশিকা খান। তবে শোবিজে কাজের প্রতি টানটা রয়ে গেছে সেই আগের মতোই। লন্ডনবাস শুরুর দুই বছর পর সেখানেই একটি আন্তর্জাতিক ব্রাইডাল ফটোশুটে অংশ নিলেন সম্প্রতি। এর মধ্য দিয়েই পুরনো কাজের জগতে ফিরলেন ঈশিকা। 

এ বিষয়ে ঈশিকা জানান, বিশ্ববিখ্যাত বিবি লন্ডনের হয়ে কাজ করেছি। ওই ফটোশ্যুটের মেকআপ আর্টিস্ট ছিলেন জুলিয়া আলী, যিনি বিশ্বের বড়বড় তারকাদের সাজিয়ে থাকেন। তার মাধ্যমেই কাজের সুযোগ এসেছে। যাদের সঙ্গে কাজ করেছি, তাদের প্রত্যেকেই আন্তর্জাতিক মানের কাজ করে থাকেন। ফটোগ্রাফার ছিলেন সাজাদ সালার।

জানালেন, চলতি বছরের এপ্রিলে ননদের বিয়ে উপলক্ষে তুরস্কে গিয়েছিলেন ঈশিকা। সেখানেই পরিচয় মেকআপ আর্টিস্ট জুলিয়া আলীর সঙ্গে। সেই পরিচয় থেকেই কাজের অফার পান ঈশিকা। প্রায় দুই বছর পর আবার কাজে ফিরে দারুণ উচ্ছ্বসিত তিনি। বিয়ের পর খেকে একরকম বিরতিতে থাকলেও কাজের জন্য সবসময়ই নিজেকে ফিট রেখেছিলেন বলে জানান ঈশিকা।

সাম্প্রতিক ফটোশুট বিষয়ে তিনি আরও জানান, এটি মূলত মেকআপ, পোশাক, গহনাসহ ব্রাইডালের ফটোশুট। প্রত্যেকেই তাদের প্রমোশনে আমার ছবিগুলো ব্যবহার করবেন। ইন্ডিয়ান ডিজাইনার অনুশ্রী রেড্ডি, পবন এবং প্রণব ব্রাইডাল আউটফিট, জুয়েলারিতে লন্ডনের আলিয়া জেমস প্রত্যেকেই নিজ নিজ ব্রাইডাল প্রমোশনে ছবিগুলো ব্যবহার করবেন।

দেশে সর্বশেষ ২০১৭ সালে ৩০ অক্টোবর একটি বেসরকারি টেলিভিশনের লাইভ অনুষ্ঠানে ক্যামেরার সামনে এসেছিলেন ঈশিকা। তার পরদিন রাতেই চলে যান লন্ডন। বিরতির পর ক্যামেরার সামনে দাঁড়ানোর অনুভূতি জানিয়ে বললেন, '৫ সেপ্টেম্বর শ্যুট করলাম। প্রায় ২ বছর পর আবার প্রফেশনাল মন নিয়ে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলাম। বিরতি ভেঙে ক্যামেরার সামনে দাঁড়াতে প্রথমে খুব নার্ভাস লাগছিল।'
নিউজওয়ান২৪.কম/এসএস