ঢাকা, ২৫ জানুয়ারি, ২০২২
সর্বশেষ:

ছেলে-মেয়ের মা হলেন প্রীতি জিনতা

শোবিজ ডেস্ক

প্রকাশিত: ২১:৩১, ১৮ নভেম্বর ২০২১  

প্রীতি জিনতা

প্রীতি জিনতা


বলিউডের ‘ডিম্পল গার্ল’ প্রীতি জিনতা যমজ সন্তানের মা হলেন। সোশ‍্যাল মিডিয়ায় স্বামীকে সঙ্গে নিয়ে এই সুখবর জানিয়েছেন ৪৬ বয়েসী অভিনেত্রী।

প্রীতি জিনতা বর্তমানে লস অ্যাঞ্জেলসে স্বামী জিন গুডেনাফের সঙ্গে থাকেন। সারোগেসির মাধ‍্যমে মা হয়েছেন প্রীতি। একটি ছেলে ও একটি মেয়ে এসেছে প্রীতি ও জিনের ঘরে। ছেলে-মেয়ের জন‍্য দোয়া চেয়েছেন প্রীতি। স্বামী, ছেলে, মেয়েকে নিয়ে এখন ভরা সংসার তার।

দীর্ঘ ৫ বছর আগে ২০১৬ সালে ২৬ ফেব্রুয়ারি জিনকে বিয়ে করেন প্রীতি

স্বামী জিন গুডইনাফের সঙ্গে একটি ছবি শেয়ার করে প্রীতি লেখেন, ‘তোমাদের সকলের সঙ্গে একটা দারুণ খবর ভাগ করে নিতে চাইছি। জিন ও আমি উচ্ছ্বসিত এবং আমাদের হৃদয় আনন্দে, কৃতজ্ঞতায় পরিপূর্ণ। পরিবারে আমাদের যমজ সন্তান জয় জিনতা গুডইনাফ এবং জিয়া জিনতা গুডইনাফকে স্বাগত জানাচ্ছি। জীবনের এই নতুন ধাপ নিয়ে আমরা খুব উত্তেজিত। এই অসাধারণ সফরে আমাদের সঙ্গী হওয়ার জন‍্য চিকিৎসক, নার্স এবং আমাদের সারোগেটকে ধন্যবাদ জানাই। অনেক ভালোবাসা, ইতি জিন, প্রীতি, জয় এবং জিয়া।’

দীর্ঘ ৫ বছর আগে ২০১৬ সালে ২৬ ফেব্রুয়ারি জিনকে বিয়ে করেন প্রীতি। বিয়ের পর থেকেই বেশিরভাগ সময়টাতেই মুম্বাই থেকে দূরে লস অ্যাঞ্জেলসে স্বামী জিন গুডেনাফের সঙ্গে থাকেন প্রীতি জিনতা। তবে আচমকাই যমজ সন্তানের খবর দিয়ে রীতিমতো ভক্তদের চমকে দিয়েছেন অভিনেত্রী। মা হওয়ার খুশির খবরে ভালোবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা।

সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে প্রীতি জিনতার এই পোস্ট। প্রীতি-জিন দম্পতিকে ভালোবাসা, শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন বলিউডের সতীর্থরা। ভালোবাসা পাঠিয়েছেন সালমানের বান্ধবী ইউলিয়া ভান্টুর, শিল্পা শেট্টি, নার্গিস ফাকরিরা।

ভারতেও অবশ‍্য প্রীতির ৩৪ জন সন্তান রয়েছে। আসলে ২০০৯ সালে হৃষিকেশ থেকে ৩৪ শিশুকে দত্তক নিয়েছিলেন অভিনেত্রী। নিজের জন্মদিনের দিন এই শুভকাজ করেন তিনি। লস অ্যাঞ্জেলসের বাসিন্দা হলেও সন্তানদের খেয়াল ঠিকই রাখেন প্রীতি। বছরে দু’বার করে নিজে তাদের সঙ্গে দেখা করতে যান অভিনেত্রী।

হিন্দি ইন্ডাস্ট্রির ‘ডিম্পল গার্ল’ নামে পরিচিত প্রীতি নিজের সময়কার সফল অভিনেত্রীদের মধ‍্যে প্রথম সারিতে ছিলেন। তার সুপারহিট ছবি ও প্রাণখোলা মেজাজের জন‍্য এখনো সিনেপ্রেমীদের মধ‍্যে একই রকম ভাবে জনপ্রিয় অভিনেত্রী। সে সময়ের প্রায় সব নামী অভিনেতাদের সঙ্গেই কাজ করেছিলেন প্রীতি। কিন্তু বহু সুপারহিট ছবি করার পরেও বলিউডে এখন আর নাম শোনা যায় না প্রীতির। বলিউড থেকে দূরত্ব বাড়িয়ে নিয়েছেন তিনি।

নিউজওয়ান২৪.কম/রাজ