ঢাকা, ১৬ সেপ্টেম্বর, ২০১৯
সর্বশেষ:
আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে হেল্পলাইন ১৬২৬৩ এ কল করলেই ডাক্তারের পরামর্শ ডেঙ্গি নিয়ন্ত্রণে একটি সমন্বিত পদক্ষেপ খুবই জরুরি

হায়রে পিশাচ মা!

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:০৮, ১২ নভেম্বর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

এবারের সন্তানটি ছেলে হবে বলে আশা করেছিলেন। কিন্তু জন্মের পর দেখা গেল মেয়ে শিশু! এর আগেও দুটি মেয়ে সন্তান হয়েছে। এরপর তৃতীয় সন্তানটিও মেয়ে হওয়ায় তাকে ছুঁড়ে ফেলে দেন বাড়ির পাশের শুকনো ডোবায়। 

এ পর্যন্ত পড়ে অনেকেই হয়তো ভাবছেন এটা শিশুটির ‘পাষণ্ড’ পিতার কাজ। কিন্তু না, এই অচিন্তনীয় নির্দয়তার ঘটনাটি ঘটিয়েছেন খোদ শিশুটির মা। 

এরপর জ‌্যান্ত শিশুটিকে মাটিচাপা দেয়ার চেষ্টা করা হয়। কিন্তু এসময় পাশ দিয়ে চলা লোকজনের পদশব্দ শুনে সরে পড়ে ‘মা’ নামের ডাইনি। জানা গেছে, অসহনীয় ঠাণ্ডার মাঝে পাঁচ ঘণ্টা শিশুটি ওই অবস্থায় পড়ে থাকার পর উদ্ধার পায় এবং শিশুটি বেঁচে রয়েছে। 

এ ঘটনা ভারতের গুজরাতের সুরেন্দ্রনগর জেলার ধ্রাংধারা এলাকার। 

ঘটনা জানাজানি হওয়ার পর পুলিশ শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। সন্তানের প্রতি নিষ্ঠুর আচরণের জন‌্য তার মাকে গ্রেপ্তার করা হয়েছে।

ধারণা করা হচ্ছে, ভোর পাঁচটার দিকে শিশুটিকে জ‌্যান্ত মাটি চাপা দেওয়ার চেষ্টা করা হয়। এরপর আশপাশে লোকজনের পদশব্দ শিশুটিকে নিশ্চিত নির্মম মুত‌্যুর হাত থেকে বাঁচিয়ে দেয় যেন। এর ৬ ঘণ্টা পর বেলা ১১টার সময়ে কান্নার শব্দ  শুনে লোকজন শিশুটির সন্ধান পায় এবং পুলিশে খবর দেয়। পুলিশ অ‌্যাম্বুলেন্স ডেকে দ্রুত হাসপাতালে পাঠায় নবজাতককে। 

এনবিটি

নিউজওয়ান২৪/জেডএস

আরও পড়ুন
অপরাধ বিভাগের সর্বাধিক পঠিত