ঢাকা, ২৩ আগস্ট, ২০১৯
সর্বশেষ:
ডেঙ্গি নিয়ন্ত্রণে একটি সমন্বিত পদক্ষেপ খুবই জরুরি

রেনু হত্যায় গুজব রটনাকারী রিয়ার স্বীকারোক্তিমূলক জবানবন্দি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২২:১৩, ২৬ জুলাই ২০১৯  

রিয়া বেগম ওরফে ময়না (ছবি : সংগৃহীত)

রিয়া বেগম ওরফে ময়না (ছবি : সংগৃহীত)

রাজধানীর বাড্ডায় ছেলেধরা গুজব রটিয়ে পিটিয়ে হত্যা করা হয় তাসলিমা বেগম রেনুকে। এ ঘটনায় গ্রেফতার গুজব রটনাকারী রিয়া বেগম ওরফে ময়না (২৭) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

শুক্রবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে রিয়া বেগম ও  হৃদয় ওরফে ইব্রাহিমকে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা বাড্ডা থানার পরিদর্শক মো. আব্দুর রাজ্জাক। এসময় তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পরে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ মিল্লাত হোসেন তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। হৃদয় এ মামলায় প্রধান আসামি।

এর আগে বৃহস্পতিবার (২৫ জুলাই) উত্তর-পূর্ব বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে রিয়া বেগমকে গ্রেফতার করে পুলিশ। মঙ্গলবার (২৩ জুলাই) নারায়ণগঞ্জের ভুলতা থেকে গ্রেফতার করা হয় হৃদয়কে। গ্রেফতারের পর আদালতে তোলা হলে তাকে পাঁচ দিনের রিমান্ডে পাঠানো হয়। রিমান্ড শেষে আজ আদালতে হাজির করে পুলিশ।

শনিবার (২০ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে পূর্ব বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে রেনুকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করা হয়। মেয়েকে ভর্তির জন্য ওই স্কুলে খোঁজ নিতে গিয়ে কথাবার্তায় সন্দেহ হলে মুহূর্তের মধ্যে লোক জড়ো হয়ে পিটুনি দিলে তার মৃত্যু হয়।

রেনুকে হত্যার জন্য পরিবারের সদস্যরা বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহনাজ বেগম ও অফিস সহকারী জান্নাতুল ফেরদাউসকে দায়ী করেছেন।

এ ঘটনায় বাড্ডা থানায় অজ্ঞাত ৪শ থেকে ৫শ জনকে আসামি করে মামলা দায়ের করেন নিহতের ভাগিনা নাসির উদ্দিন।

নিউজওযান২৪.কম/এমজেড

আরও পড়ুন
আইন আদালত বিভাগের সর্বাধিক পঠিত