ঢাকা, ২২ নভেম্বর, ২০১৯
সর্বশেষ:
জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯ আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে হেল্পলাইন ১৬২৬৩ এ কল করলেই ডাক্তারের পরামর্শ

যে জনপ্রিয়তাকে ছাড়িয়ে বলিউডে সিয়াম-পূজা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৯:০০, ২৩ অক্টোবর ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

সিয়াম ও পূজা। তাদের নাম শুনলেই ভক্তরা বুঝে আবারো ভালো কিছু হবে, হতে যাচ্ছে। হুম ঠিক তাই, সিয়াম ও পূজার ক্যারিয়ারে আরো একটি পালাবদলের হাওয়া লাগতে যাচ্ছে। এবার তারা দুজনেই জুটি বেঁধে অভিনয় করবেন বলিউড সিনেমায়।

আর সেই খবরটি গতকাল জানিয়েছেন জাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আবদুল আজিজ। তিনি বলেন, সিয়াম ও পূজা এবার বলিউডে কাজের সুযোগ পেয়েছে। এ ছবির নাম ‘জ্বলন’। বলিউডের রেমো ডি সুজার প্রতিষ্ঠানের ব্যানারে এটি নির্মাণ হওয়ার কথা রয়েছে। 



এমন খবরে বেশ উচ্ছ্বসিত পূজা চেরি। তিনি বলেন, ছবিটির ব্যাপারে বেশ উচ্ছল আমি। কয়েকদিন পরই এর জন্য ভারতের মুম্বাই যাবো। আমি ও সিয়াম এ ছবিতে জুটি বেঁধে কাজ করবো। যতদুর জানি, মুম্বাইয়ে শুটিং হবে ছবিটির। 

সিয়াম বলেন, আমার সিনেমার স্বপ্ন বহুদূর। ছবিটির মাধ্যমে সেই স্বপ্নের একধাপ পূরণ হবে বলে আশা করছি। সব কিছু ঠিক থাকলে শিগগির কাজে অংশ নেবো। 

প্রসঙ্গত, সিয়াম ও পূজা এর আগে ‘পোড়ামন টু’ ছবিতে অভিনয় করে আকাশচুম্বী জনপ্রিয়তা পেয়েছেন। যার ফলস্বরূপ বলিউডের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তারা।

তাছাড়া সামনে তাদের অভিনীত নতুন ছবি ‘দহন’ বড় পর্দায় মুক্তি পাবে। ছবিটি প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া। এরইমধ্যে ‘দহন’-এর ডাবিং চলছে। দুই-একদিনের মধ্যে এর সব ডাবিং-এর কাজ শেষ হবে, এরপর নতুন ছবির জন্য প্রস্তুতি নেবেন তারা। 

আর ‘জ্বলন’ ছবিটি পরিচালনা করবেন বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার ও নির্মাতা জায়েস প্রধান।

নিউজওয়ান২৪/জেডএস