ঢাকা, ০২ জুন, ২০২০
সর্বশেষ:
সেহরি ও ইফতারের সময় সূচি : ঢাকায় প্রথম রোজার সেহরির শেষ সময় রাত ৪টা ৫ মিনিটে আর ইফতার হবে সন্ধ্যা ৬টা ২৮ মিনিটে। আইইডিসিআর এর করোনা কন্ট্রোল রুম (০১৭০০৭০৫৭৩৭) অথবা হটলাইন নম্বরে (০১৯৩৭১১০০১১, ০১৯৩৭০০০০১১, ০১৯২৭৭১১৭৮৪, ০১৯২৭৭১১৭৮৫, ০১৯৪৪৩৩৩২২২, ০১৫৫০০৬৪৯০১–০৫) যোগাযোগ করা যাবে। এ ছাড়া করোনাসংক্রান্ত তথ্য জানতে বা সহযোগিতা পেতে স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ এবং ৩৩৩ নম্বরে ফোন করা যাবে। অনলাইনে করোনা নিয়ে যোগাযোগ করতে আইইডিসিআরের ই-মেইল [email protected] এবং ফেসবুক পেজে (Iedcr,COVID19 Control Room) যোগাযোগ করা যাবে। জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯

যুবলীগ নেতার বিরুদ্ধে কলেজছাত্রী অপহরণের মামলা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:৫৭, ১০ জানুয়ারি ২০২০  

যুবলীগ নেতা শুক্কুর আলী- ফাইল ফটো

যুবলীগ নেতা শুক্কুর আলী- ফাইল ফটো

কলেজছাত্রীকে অপহরণ ও শ্লীলতাহানির অভিযোগ উঠেছে কালীগঞ্জের এক যুবলীগ নেতার বিরুদ্ধে। শুক্কুর আলী (২৮) নামের যুবলীগ নেতার বিরুদ্ধে বৃহস্পতিবার (৯ জানুয়ারি) সন্ধ্যায় মামলা হয়েছে পূবাইল থানায়। 

অভিযুক্ত শুক্কুর আলী পৌরসভার বালিগাঁও এলাকার আবদুল আলীর ছেলে। তিনি কালীগঞ্জ পৌরসভার ৫নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

সূত্র জানায়, টঙ্গী সরকারি কলেজে মাস্টার্সে অধ্যয়নরত ছাত্রীর বাবা ও মা মারা গেছেন। তাদের বাড়ি কালীগঞ্জে। একমাত্র ছোট ভাই দুই বছর আগে বিয়ে করেছেন। দাম্পত্য কলহে ভাইয়ের স্ত্রী সম্প্রতি কালীগঞ্জ থানায় নারী নির্যাতন দমন আইনে মামলা করেছেন। আসামি করা হয়েছে কলেজছাত্রী ও তার ভাইকে। এ ঘটনায় হয়রানি এড়াতে ছাত্রীকে স্থানীয় সংসদ সদস্য মেহের আফরোজ শাওনের সঙ্গে দেখা করার পরামর্শ দেন মুরুব্বিরা। সংসদ সদস্যের ঢাকার বাসা না চেনায় ছাত্রী সহযোগিতা চান যুবলীগ নেতা শুক্কুর আলীর কাছে।

যুবলীগ নেতা শুক্কুর আলী ছাত্রীকে ঢাকায় নিয়ে যেতে মঙ্গলবার সন্ধ্যায় ডেকে নেন। এরপর মোটরসাইকেলে করে কালীগঞ্জ থেকে রওনা দেন। রাত ৮টার দিকে ছাত্রীকে পূবাইল থানার বাড়ৈইবাড়ি এলাকার একটি স্যুটিং স্পটে নিয়ে যান শুক্কুর। ছাত্রীর সন্দেহ হলে চিৎকার শুরু করেন। তখন যুবলীগ নেতা শুক্কর তাকে টেনে একটি ঘরে ঢোকাতে চেষ্টা চালান। আশেপাশের লোকজন ছুটে আসলে শুক্কুর আলী পালিয়ে যান। পরে এলাকার লোকজন ছাত্রীকে উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেন। শুক্কুরের বিরুদ্ধে একাধিক বিয়ে ও বহু নারী কেলেংকারীর অভিযোগ রয়েছে বলে স্থানীয়রা জানান।

পুবাইল থানার ওসি নাজমুল ইসলাম ভুঁইয়া বলেন, 'ছাত্রীর তেমন আত্মীয় স্বজন নেই। তিনি সাহায্য চাইতে গিয়ে প্রতারণার শিকার হয়েছেন। এ ঘটনায় যুবলীগ নেতা শুক্কুর আলীকে আসামি করে মামলা হয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।'

নিউজওয়ান২৪.কম/এমজেড

আরও পড়ুন
অপরাধ বিভাগের সর্বাধিক পঠিত