ঢাকা, ২২ নভেম্বর, ২০১৯
সর্বশেষ:
জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯ আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে হেল্পলাইন ১৬২৬৩ এ কল করলেই ডাক্তারের পরামর্শ

মায়ের আদেশে সাল্লু মিঞা’র অর্ধেক বিয়ে সারা!  

শোবিজ ডেস্ক

প্রকাশিত: ১১:১১, ২৯ জুলাই ২০১৯  

ফাইল ফটো

ফাইল ফটো

‘বিয়ে করছেন সালমান’ এমন শিরোনামে গণমাধ্যমগুলোতে সংবাদ একাধিকবার প্রকাশিত হলেও শেষ পর্যন্ত কিন্তু তিনি বলিউডের অন্যতম ব্যাচেলরই রয়ে গেছেন। তবে এবার মনে হয় ‘ব্যাচেলর’ শব্দটি ভাইজানের থেকে দূরে সরে যাচ্ছে।

আপাতত রোমানিয়ান সুন্দরীকে আংটি পড়িয়ে দেয়ায় এমনটাই শোনা যাচ্ছে বলিউডে।

রোমানিয়ান সুন্দরী ইউলিয়া মভানটুরের হাতে সালমান খান আংটি পড়িয়ে দেন। তাও আবার নাকি মায়ের আদেশেই! আর এরপর থেকেই বলিউডে এখন ভাইজানের বিয়ে নিয়ে চলছে গসিপ। 

ভারতীয় সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, সংগীতশিল্পী-মডেল ইউলিয়া ভানটুরের ৩৯তম জন্মদিন ছিলো গত বুধবার। ওই দিনেই তার আঙুলে কোটি টাকার হীরার আংটি পরিয়ে দিয়েছেন সালমান খান। মায়ের আদেশ বরাবরই শিরোধার্য এ তারকার। আর তাই মায়ের পরামর্শেই জন্মদিনে ইউলিয়াকে ওই দামি উপহার দিয়েছেন সাল্লু মিঞা।

ভারতের সবচেয়ে আকাঙ্ক্ষিত ব্যাচেলর সালমান খান। আর বোধ হয় বিয়ে করবেন না সুপারস্টার! এরই মধ্যে সালমানের অনেক ভক্ত হতাশায় নিমজ্জিত হয়েছেন। তবে অনেকে এখনো অপেক্ষায় রয়েছেন, কবে সালমান তার বিয়ের দিন-তারিখ ঘোষণা দেবেন। এরই মধ্যে ইউলিয়াকে আংটি পরানোর খবরে সরগরম সামাজিক যোগাযোগ মাধ্যম।

অনেকে মনে কলছেন, মায়ের কথা অক্ষরে অক্ষরে পালন করতেই হবে, তাই বলে হীরার আংটি দিয়ে ফেলতে হয়! তার মানে তো অর্ধেক বিয়ে সারা! তাহলে কবে বিয়ে করছেন? এমন প্রশ্ন এখন অনেকের।

যাই হোক, ইউলিয়াকে আংটি পরালেও সালমান-ইউলিয়া কেউই নিজেদের সম্পর্ক নিয়ে টুঁ শব্দটি করছেন না। কয়েক দিন আগে সাবেক প্রেমিকা সংগীতা বিজলানির জন্মদিন উপলক্ষে নিজ বাড়ি গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে পার্টি দিয়েছিলেন সালমান, সেখানে উপস্থিত ছিলেন ইউলিয়া। এ থেকে অনেকেই ধারণা করছেন অবশেষে তাহলে ইউলিয়াকেই বিয়ে করতে যাচ্ছেন। তবে এখন দেখার অপেক্ষা কার গলায় মালা দেন সালমান। 

নিউজওয়ান২৪.কম/এমজেড