ঢাকা, ২১ সেপ্টেম্বর, ২০২০
সর্বশেষ:
আইইডিসিআর এর করোনা কন্ট্রোল রুম (০১৭০০৭০৫৭৩৭) অথবা হটলাইন নম্বরে (০১৯৩৭১১০০১১, ০১৯৩৭০০০০১১, ০১৯২৭৭১১৭৮৪, ০১৯২৭৭১১৭৮৫, ০১৯৪৪৩৩৩২২২, ০১৫৫০০৬৪৯০১–০৫) যোগাযোগ করা যাবে। এ ছাড়া করোনাসংক্রান্ত তথ্য জানতে বা সহযোগিতা পেতে স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ এবং ৩৩৩ নম্বরে ফোন করা যাবে। অনলাইনে করোনা নিয়ে যোগাযোগ করতে আইইডিসিআরের ই-মেইল [email protected] এবং ফেসবুক পেজে (Iedcr,COVID19 Control Room) যোগাযোগ করা যাবে। জরুরি প্রয়োজনে কল করুন- ৯৯৯

বিশ্বকাপ জয়ের নায়করা ফিরছেন আজ

খেলা ডেস্ক

প্রকাশিত: ০৯:৫৫, ১২ ফেব্রুয়ারি ২০২০  

​​​​​​​অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ের নায়করা- ছবি: সংগৃহীত

​​​​​​​অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ের নায়করা- ছবি: সংগৃহীত


অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ের নায়করা দেশে ফিরছেন আজ। দীর্ঘ ১২ ঘণ্টায় প্রায় ৯ হাজার কিলোমিটার পথ পাড়ি দিয়ে বিশ্বচ্যাম্পিয়নদের বহনকারী বিমানটি বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকেল ৪টা ৫৫ মিনিটে হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে।

বিমানবন্দরে অনূর্ধ্ব-১৯ দলকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হবে।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বিসিবি কার্যালয়ে টাইগার যুবাদের বরণের প্রস্তুতি নিয়ে প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন জানান, আগামীকাল বিকেল ৫টার দিকে এসে পৌঁছাবেন তারা। তাই সেভাবেই পরিকল্পনা করা হচ্ছে। যেহেতু অনেকদিন ধরে ছেলেগুলো দেশের বাইরে ছিল, তাই সবকিছু বিবেচনা করে আমরা যতটুকু সম্ভব স্বল্প সময়ের মধ্যে কিছু অ্যারেঞ্জমেন্ট রাখছি। বিমানবন্দরে অভ্যর্থনা জানিয়ে তাদের বোর্ডে নিয়ে আসার ব্যবস্থা করছি। অনুষ্ঠান শেষে যত তাড়াতাড়ি সম্ভব তাদের পরিবারের কাছে পাঠানো হবে।

গেল রোববার পচেফস্ট্রুমে ভারতকে বৃষ্টি আইনে ৩ উইকেটে হারিয়ে বিশ্বকাপ আসরে প্রথমবারের মত শিরোপা জিতে বাংলাদেশ। ছয় নম্বরে নেমে অপরাজিত ৪৩ রানের ইনিংস খেলে বাংলাদেশের জয়ে প্রধান ভূমিকা রাখেন অধিনায়ক আকবর আলি।

আইসিসির চাওয়া মতো, গতকাল বাংলাদেশের প্রত্যেক খেলোয়াড় ট্রফি নিয়ে ফটোসেশনে অংশ নিয়েছেন। বিশ্বকাপ জয়ী বাংলাদেশের খেলোয়াড়দের ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেদের ভেরিফাইড পেইজে আপলোডও করেছে আইসিসি।

বিশ্বকাপ জয়ী বাংলাদেশ একাদশ: আকবর আলি (অধিনায়ক), পারভেজ হোসেন ইমন, তানজিদ হাসান, মাহমুদুল হাসান জয়, তৌহিদ হৃদয়, শাহাদাত হোসেন, শামীম হোসেন, অভিষেক দাস, রকিবুল হাসান, তানজিম হাসান সাকিব ও শরিফুল ইসলাম।

নিউজওযান২৪.কম/এমজেড